কাপ্তাইপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

কাপ্তাইয়ে সড়ক দূর্ঘটনায় আহত ৪

কাপ্তাই প্রতিনিধি: কাপ্তাই-চট্টগ্রাম সড়কের কাপ্তাইয়ের শিলছড়ি আনসার ক্যাম্প এলাকায় গতকাল দুপুরে সড়ক দূর্ঘটনায় দুই শিক্ষক সহ ৪ জন আহত হয়েছে।
আহতরা হলেন বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উপজেলা
স্কাউটস এর সাধারণ সম্পাদক বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো. মাহাবুব হাসান বাবু, মহালছড়ি উপজেলার হেডম্যান পাড়ার নেইন্দা অং মারমা এবং কাউখালী উপজেলার পোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ইউঅংচি মারমা।

জানা যায়, কাপ্তাই হতে বরইছড়ি সদরে মোটরসাইকেল যোগে শিক্ষক জয়সীম বড়ুয়া ও মাহাবুব হাসান বাবু আসার পথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইটি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে নেয়া হলে শিক্ষক মাহাবুব হাসান গুরুতর আহত হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসক ডা: রাজীব শর্মা বলেন, জয়সীম বড়ুয়া, নেইন্দা অং মারমা কে খ্রীষ্টিয়ান হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনা কবলিত দুইটি মোটর সাইকেল কাপ্তাই থানা পুলিশ আটক করেছে।