ক্রীড়াপ্রেমীরা কখনও সন্ত্রাস, নৈরাজ্য ও মাদকের সাথে জড়িত হতে পারে না -কংজরী চৌধুরী

খাগড়াছড়ি প্রতিনিধি: ক্রীড়াপ্রেমীরা কখনও সন্ত্রাস, নৈরাজ্য ও মাদকের সাথে জড়িত হতে পারে না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার পাশাপাশি দেশ ব্যাপী খেল

খাগড়াছড়িতে‘বঙ্গবন্ধু বঙ্গমাতা’ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন
খাগড়াছড়িতে তিন ফুটবল কন্যাকে সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি: ক্রীড়াপ্রেমীরা কখনও সন্ত্রাস, নৈরাজ্য ও মাদকের সাথে জড়িত হতে পারে না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার পাশাপাশি দেশ ব্যাপী খেলাধুলার প্রসারে নানা র্কমসূচি গ্রহণ করা হয়েছে। বিকেলে খাগড়াছড়ির গুইমারা উচ্চ বিদ্যালয় মাঠে স্বর্গীয় মংসাজাই চৌধুরী স্মৃতি স্বরণে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তোব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী এসব কথা বলেন।

হাজারো দর্শকের উপস্থিতেতে অনুষ্ঠিত খেলায় ৫-১ গোলে চ্যাম্পিয়ন দল আমতলীপাড়া একাদশকে নগদ ৫০ হাজার টাকা প্রাইজমানি ও রানার্সআপ দল গুইমারা বাজার একাদশকে ২৫ হাজার টাকা প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি। এছাড়াও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে নগদ ৫ হাজার টাকা করে দেয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, প্রয়াত মংসাজাই চৌধুরী ২১ সদস্যের র্পাবত্য শান্তি কমিটির অন্যতম সদস্য ও হাফছড়ি ইউপি’র সাবেক চেয়ারম্যান ছিলেন। ১৩ জানুয়ারি ১৯৮৯ সালে তৎকালীন পার্বত্য অঞ্চলে শান্তি বাহীনির সদস্যরা রাতের অন্ধকারে নিজ বাড়ি থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়। এর পর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।