• June 14, 2024

খাগড়াছড়িতে বলী খেলায় যৌথ চ্যাম্পিয়ন ৩জন

 খাগড়াছড়িতে বলী খেলায় যৌথ চ্যাম্পিয়ন ৩জন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি ঐতিহাসিক স্টেডিয়ামে অনুষ্ঠিত বলী খেলা সম্পন্ন হয়েছে। ঐতিহ্যবাহী এ বলী খেলায় দেশের বিভিন্ন জেলা থেকে নারী বলীসহ ৩৬ জন বলী খেলোয়াড় অংশগ্রহণ করেন।

১৭ মে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বলী মর্মসিংহ ত্রিপুরা’র সভাপতিত্বে বলী খেলার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি।

ঐতিহ্যবাহী খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত বলী খেলা দেখতে হাজার হাজার মানুষ স্টেডিয়ামে উপস্থিত ছিলেন। লীগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। হাড্ডা-হাড্ডি লড়াইয়ের ফাইনাল খেলায় কেউ কাউকে হারাতে না পারায় কুমিল্লার শাহজালাল বলি ও খাগড়াছড়ির সুমন বলী এবং সৃজন বলীকে যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্স আপসহ গ্রুপ পর্বের বিজয়ীদের মাঝে মেডেল এবং ট্রফি বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান, জেলা প্রশাসক মো. শহিদুজ্জামান, পুলিশ সুপার মুক্তা ধর।

কুমিল্লার শাহজালাল বলি চট্টগ্রামের ঐতিহ্যবাহী জব্বারের বলী খেলায় ১১৪তম আসরের চ্যাম্পিয়ন হয়েছিলেন। এছাড়াও সৃজন বলি বর্তমানে পার্বত্য চট্টগ্রামের শ্রেষ্ঠ বলী। তিনি রাঙ্গামাটিতে অনুষ্ঠিত পার্বত্য অঞ্চল বলি খেলায় পরপর দু’বার চ্যাম্পিয়ন হয়েছেন এবং সুমন বলীও বর্তমানে তরুণ বলী।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post