• June 22, 2024

খাগড়াছড়িতে সনাতন ছাত্র-যুব পরিষদের শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান

 খাগড়াছড়িতে সনাতন ছাত্র-যুব পরিষদের শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেছেন, বর্তমান সরকার মহান মুক্তিযুদ্ধের চেতনার দৃঢ়তায় শানিত সমাজ গঠনে নিবেদিত। সেই চিন্তা ও আদর্শকে ধারণ করে বলেই দেশের সকল ধর্মীয় জনগোষ্ঠির সকল উৎসবে-অনুষ্ঠানে প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করছে। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাধ্যমে দেশব্যাপি গীতা শিক্ষা এবং মন্দিরভিত্তিক প্রাক-প্রাথমিক শিক্ষা প্রসারে অবদান রাখছে। ২৪ মে শুক্রবার খাগড়াছড়িতে সনাতন ছাত্র-যুব পরিষদের নব নির্বাচিত কেন্দ্রীয় কার্যকরী কমিটি’র শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সকাল সাড়ে ১১টায় জেলা শহরস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সনাতন ছাত্র-যু্ব পরিষদের কেন্দ্রীয় কার্যকরী কমিটি’র সভাপতি শেখর সেন’র সভাপতিত্ব করেন।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দির পরিচালনা কমিটি’র সাধারণ সম্পাদক নির্মল দেব, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদ-বাংলাদেশ’র সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, খাগড়াছড়ি রাধা-মাধব মন্দিরের সভাপতি স্বপন দেবনাথ সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রনজিত দে, সাবেক সভাপতি স্বপন ভট্টাচার্য্য প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post