• May 18, 2024

খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে রিজিয়ন কমান্ডারের মতবিনিময় সভা

 খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে রিজিয়ন কমান্ডারের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে ২০৩পদাতিক ব্রিগেড ও রিজিয়ন। ৪ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি রিজিয়ন সতর দপ্তর কার্যালয়ের অডিটোরিয়ামে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোহাম্মদ আমান হাসান,এসপিপি, এনডিসি, পিএসসি।

মতবিনিময় সভায় ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোহাম্মদ আমান হাসান বলেন,পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী অপারেশন উত্তরণের আওতায় বেসামরিক প্রশাসনকে সহায়তা এবং সন্ত্রাস বিরোধী অভিযানে নিয়োজিত। আমাদের একমাত্র কাজ সন্ত্রা‍সী দমন ও সম্প্রীতি রক্ষা এবং পার্বত্য জেলায় উন্নয়নের সহযোগী ভূমিক পালন করা। অপারেশন উত্তরণের আওতায় বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে কর্মরত সকল সংস্থার সাথে সমন্বয় করে কাজ করে আসছে। আমাদের দায়িত্ব সকল কাজের উপযুক্ত পরিবেশ এবং সম্প্রীতি বজায় রাখা। প্রাত্যহিক আইন শৃংখলা রক্ষা আমাদের কাজ নয়, তবে যে শৃংখলার সাথে এলাকার শান্তির যোগসূত্র আছে তা রক্ষা করা অবশ্যই আমাদের কর্তব্য বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এ সময় প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা,সাবেক সভাপতি জিতেন বড়ুয়া,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীসহ জেলা অন্যান্য সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post