• May 24, 2024

খাগড়াছড়ির বিভিন্ন থানায় পুলিশের পৃথক অভিযানে মাদক কর্বারীসহ আটক ৬

 খাগড়াছড়ির বিভিন্ন থানায় পুলিশের পৃথক অভিযানে মাদক কর্বারীসহ আটক ৬

পাহাড়ের আলো: মাটিরাঙ্গা, মহালছড়ি ও রামগড় উপজেলায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদক কার্বারীসহ নানা অপরাধে ৬ব্যক্তিকে আটক করা হয়েছে। ২৮ এপ্রিল পুলিশের এক প্রেসবার্তায় এ খবর উল্লেখ করা হয়।
খবরে বলা হয় মাটিরাঙ্গা থানায় চোরাই স্বর্ণসহ চোরাকারবারীর ১ জন সক্রিয় সদস্য গ্রেপ্তার করা হয়। মহালছড়ি থানায় দেশীয় তৈরি চোলাই মদ সহ ২ জন এবং রামগড় থানায় গাঁজা ও নগদ অর্থসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।
চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে মাটিরাঙ্গা থানার একটি বিশেষ চৌকস দল মাটিরাঙ্গা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে মাটিরাঙ্গার তাইন্দং ইউনিয়নের ৮নং ওয়ার্ড তাইন্দং বাজারস্থ কুটুমবাড়ী রেস্টুরেন্টের সামনে রাস্তার উপর চেক পোস্ট করে বিদেশী স্বর্ণের চুড়ি, কানের দুল, বিদেশী স্বর্ণের চেইন, স্বর্ণের বেবি আংটি সহ সর্বমোট ৫ ভরি ৪ পয়েন্ট স্বর্ণ ওজন, যাহার বর্তমান বাজার মূল্য ৪লাখ ৯৮হাজার টাকা। এসময় মোঃ ওমর ফারুক (২৪), পিতা-মোঃ আবুল কালাম, মাতা-রিনা বেগম, সাং-সিংহপাড়া, ০১নং ওয়ার্ড, ০২নং তবলছড়ি ইউপি, থানা-মাটিরাঙ্গা, জেলা-খাগড়াছড়ি পার্বত্য জেলাকে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
এদিকে মহালছড়িতে ২৭ এপ্রিল রাত আড়াইটার দিকে মহালছড়ি থানার গোপন সংবাদের ভিত্তিতে মহালছড়ি থানাধীন ০৪নং মাইসছড়ি ইউপিস্থ নতুনপাড়া (নোয়াপাড়া) সাকিনে খাগড়াছড়ি টু রাঙ্গামাটি পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করিয়া ১। মোঃ ফুল মিয়া (৪১, পিতা-মৃত আশ্রাফ মাঝি, সাং-নতুনপাড়া (নোয়াপাড়া), ১নং মহালছড়ি সদর ইউপি, বর্তমান সাং-মাইসছড়ি বাজার এলাকা, ৪নং মাইসছড়ি ইউপি, থানা-মহালছড়ি, জেলা-খাগড়াছড়ি পার্বত্য জেলা এর ডান হাতে থাকা সাদা প্লাষ্টিকের বাজারের ব্যাগের ভিতর ৫লিটারের ২টি প্লাস্টিকের বোতলের ভিতর ১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ ও আসামী ২। জুয়েল দে (২৯), পিতা-সুকুমার দে, সাং-আকুবদন্ডী, নোটন চৌকিদারের বাড়ী, থানা-বোয়ালখালি, জেলা-চট্টগ্রাম, বর্তমান সাং-কমল বড়ুয়ার বাড়ীর ভাড়াটিয়া, মাইসছড়ি বাজার, ০৪নং মাইসছড়ি ইউপি, থানা-মহালছড়ি, জেলা-খাগড়াছড়ি পার্বত্য জেলা এর ডান হাতে থাকা সাদা প্লাষ্টিকের বাজারের ব্যাগের ভিতর ৮ লিটারের ১ টি প্লাস্টিকের বোতলের ভিতর ৮ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সর্বমোট ১৮ লিটার দেশীয় তৈরী চোলাই মদ মদসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ।
এছাড়াও রামগড় থানায় গাঁজা ও নগদ অর্থসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। রামগড় থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে ২৭ এপ্রিল ২২.২৫ ঘটিকার সময় রামগড় থানাধীন সোনারআগা সাকিনস্থ সুইচগেইট সংলগ্ন কালাডেবা টু সোনারআগা গামী কাচাঁ রাস্তার উপর হইতে ১। মোঃ আবু বক্কর(২৪), পিতা-মৃত সাইদুল হক, মাতা-আমেনা বেগম, ২। মোঃ মোশারফ হোসেন(২৪), পিতা-আবুল খায়ের, মাতা-রাহেনা বেগম, ৩। মোঃ গিয়াস উদ্দিন(২৩), পিতা-আমির হোসেন, মাতা-দেলোয়ারা বেগম, সর্বসাং-কালাডেবা, ০৭নং ওয়ার্ড, রামগড় পৌরসভা, থানা-রামগড়, জেলা-খাগড়াছড়িদের নিকট হইতে(৫০০+২৫০+২৫০) গ্রাম, সর্বমোট ১ কেজি নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা ও গাঁজা বিক্রিয়ের নগদ ৩২১০/-টাকা পাইয়া বর্ণিত আসামীদের আটক করা হয়। বিধি মোতাবেক গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post