খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি জেলা জিয়া পরিষদের সভাপতি বাবু রতন জ্যোতি ত্রিপুরার মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ

পাহাড়ের আলো: খাগড়াছড়ি জেলা জিয়া পরিষদের সভাপতি বাবু রতন জ্যোতি ত্রিপুরা আজ রবিবার বিকাল ৫.৪৫ ঘটিকায় চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে পরলোক গমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি লিভারের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মী, গুনগ্রাহী রেখে গেছেন।

খাগড়াছড়িতে তার মৃত্যুর খবর ছড়িয়ে পরলে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে শোকের ছায়া নেমে আসে।

বাবু রতন জ্যোতি ত্রিপুরার মৃত্যুতে সাবেক এমপি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি জনাব ওয়াদুদ ভূইয়া শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এসময় তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ।

সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া শোকবার্তায় বলেন, বাবু রতন জ্যোতি ত্রিপুরা দলের একজন পরিশ্রমী ও ত্যাগী নেতা ছিলেন। তার সাথে আমার দীর্ঘদিনের রাজনৈতিক সম্পর্ক ছিলো। রাজনীতির সুখে-দুঃখে অনেক পথ এক সাথে অতিক্রম করেছি এবং দূর্গম পরিস্থিতি মোকাবেলা করেছি। যা শুধু মাত্র এখন স্মৃতিত হয়ে থাকলো। তার মৃত্যুতে দল একজন নিবেদিত নেতাকে হারালো। এ শূন্যতা পূরণ হবার নয়। সৃষ্টিকর্তা তার মঙ্গল করুন।-বার্তা প্রেরক, নিপু আহম্মেদ, সহ-দপ্তর সম্পাদক, জেলা বিএনপি, খাগড়াছড়ি।