• June 14, 2024

খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে চলচ্চিত্র প্রদর্শন

 খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে চলচ্চিত্র প্রদর্শন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্স ড্রিলশেডে ২৪শে মে শুক্রবার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’ প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জনাব মুক্তা ধর।

এ সময় তিনি বলেন, আমাদের দেশ ও জানমালের নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিটি সদস্য দিনরাত কাজ করে যাচ্ছেন। আমাদের পুলিশ সদস্যরা পেশাদারিত্বের সহিত কাজ করতে করতে যেনো তাদের মধ্যে একঘেয়েমি চলে না আসে এজন্য আমাদের এই আয়োজন। কিছুদিন আগেও জাতীয় নির্বাচন,ইউপি নির্বাচন,উপজেলা নির্বাচনের সহিত জেলার আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বদা ২৪ ঘন্টা দায়িত্ব পালন করে যাচ্ছে আমাদের পুলিশ সদস্যারা। দায়িত্ব পালনে তাদের মধ্যে উদ্দীপনা সৃষ্টি করতে আমরা প্রায়ই পুলিশ লাইন্সে সুস্থ বিনোদনের মাধ্যম হিসেবে চলচিত্র প্রদর্শন করে থাকি। সুস্থ বিনোদন কে উৎসাহিত করবার জন্য এই সিনেমাটি প্রদর্শন করা হয়। এর আগেও আমরা *শ্যামল ছায়া, ফাগুন হাওয়ায়,গেরিলা,আমার বন্ধু রাশেদ,মুজিব একটি জাতির রুপকার,হাঙ্গর নদী গ্রেনেড,আগুনের পরশমনি,সূর্য দীঘল বাড়ি সহ আরও অনেকগুলো চলচিত্র প্রদর্শন করে পুলিশ সদস্যদের মনোরঞ্জনের মাধ্যমে দায়িত্ব পালনে উৎসাহ প্রদান করেছি।ভবিষতেও এই ধরনের কার্যক্রম আমাদের অব্যাহত থাকবে।

চলচিত্র উপভোগ করা পুলিশ সদস্যরা তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পুলিশ সুপার মহোদয়ের এই ধরনের কার্যক্রমে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন যে, আমাদের স্যার সবসময় আমাদের উৎসাহ প্রদানে কাজ করেন। আমাদের দায়িত্ব পালনে আমাদের যেনো ক্লান্তি,একঘেয়েমি ভর না করে সে জন্য স্যার আমাদের সুস্থ বিনোদনের মাধ্যম হিসেবে চলচিত্র প্রদর্শন করেন প্রায়ই।
এতে আমাদের মানসিক ক্লান্তি দূর হয়ে পেশাগত দায়িত্ব পালনে উৎসাহ আরও বেড়ে যায়।

চলচ্চিত্র প্রদর্শনীতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post