খাগড়াছড়িতে অসদাচারনের অভিযোগে আইনজীবী আ. মোমিন বহিষ্কার

খাগড়াছড়ি প্রতিনিধি: নানা অনিয়ম ও অসদাচারনের অভিযোগে এক আইনজীবীকে খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতি হতে বহিষ্কার করা গয়েছে। আজ বুধবার বিকেলে খাগড়াছড়ি জেলা আই

চট্টগ্রামের ত্রিরন্ত সংঘের মানিকছড়িতে বস্ত্র বিতরণ
আন্দোলনে সম্পৃক্ততা অস্বীকার শিক্ষক আজাদের, এমন কোনো ঘটনাই ঘটেনি মানিকছড়ি ইউএনও
দীঘিনালায় সেতু মন্ত্রীর হেলিকপ্টার জরুরী অবতরণ!

খাগড়াছড়ি প্রতিনিধি: নানা অনিয়ম ও অসদাচারনের অভিযোগে এক আইনজীবীকে খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতি হতে বহিষ্কার করা গয়েছে। আজ বুধবার বিকেলে খাগড়াছড়ি জেলা আইনজীবীদের সাধারণ সভায় সর্বসম্মতি নিয়ে তাকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃত আইনজীবী এডভোকেট আবদুল মমিন এসময় সাধারণ সভায় উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আশুতোষ চাকমা, সাধারণ সম্পাদক এডভোকেট আখতার উদ্দিন মামুন জানান জেলা আইনজীবী সমিতির আজ সাধারণ সভায় এডভোকেট আবদুল মমিন কর্তৃক তিন আইনজীবীর চেম্বার ভাংগা, ১১জন সিনিয়র আইনজীবী ও দুইজন অফিস স্টাপের বিরূদ্ধে বিভিন্ন স্থানে মিথ্যা অভিযোগ করে হয়রানী, বিভিন্ন সময় আইনজীবী, বিচারকদের ও বিচার প্রার্থীদের নিয়ে কুৎসা রটনা করে পেশাগত অসদাচারণ করেছেন। তাকে সময়ে সময়ে সতর্ক করা হলেও তিনি কোন কিছু মানেন না বিধায় জেলা আইনজীবী সমিতির সাধারণ সভায় সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নিয়ে খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতি থেকে বহিষ্কার করা হয়েছে।

বিষয়টি বাংলাদেশ বার কাউন্সিলসহ দেশের সকল আইনজীবী সমিতিতে জানানো হবে। এডভোকেট আবদুল মমিন জানান তিনি ষড়যন্ত্রের স্বীকার, তিনিও বিষয়টি নিয়ে বাংলাদেশ বার কাউন্সিলে যাবেন এবং আইনি লড়াইয়ে যাবেন।