খাগড়াছড়িতে এশিয়ান টিভি’র ১০ম বর্ষপূর্তি উদযাপন

খাগড়াছড়িতে এশিয়ান টিভি’র ১০ম বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার: “দশ পেরিয়ে এগারোতে পদার্পন,সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে এশিয়ান টিভি’র ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হ

রামগড় উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠনে অনিয়মের অভিযোগ
‘সীমানা পেরিয়ে’ গ্রন্থের পাঠ উম্মোচন বৃহস্পতিবার খাগড়াছড়ি প্রেসক্লাবে
খাগড়াছড়িতে পোস্টহারভেস্ট ম্যানেজমেন্ট প্রসেসিং এন্ড মার্কেটিং অফ জ্যাকফ্রুটস বিষয়ক কর্মশালা

স্টাফ রিপোর্টার: “দশ পেরিয়ে এগারোতে পদার্পন,সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে এশিয়ান টিভি’র ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। আজ বুধবার বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন ১০ম বর্ষ পেরিয়ে ১১তম বর্ষে পা রেখেছে।

১৮জানুয়ারি বুধবার সকাল ১১টার দিকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন(কেইউজে)’র কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে এশিয়ান টেলিভিশনের ১১ তম বর্ষ পদার্পনকে স্বাগত জানানো হয়।

এ উপলক্ষে আলোচনা সভায় জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বর্তমান সিনিয়র সদস্য নুরুল আজম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা আওয়ামীলীগের বন ও পবিবেশ সম্পাদক শওকত ইসলাম,সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈকত দেওয়ান।

এই সময় এশিয়ান টিভির খাগড়াছড়ি জেলা প্রতিনিধি বিপ্লব তালুকদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে বর্ষপূতি উপলক্ষে কেক কেটে এশিয়ান টিভিকে শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা। এশিয়ান টিভির জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি পৌর মেয়র এশিয়ান টিভির উওরোওর উন্নতি কামনা করে ১১তম বছরের প্রদারপ্রনে শুভেচ্ছা জানান।

তিনি এশিয়ান টিভির বস্তুনিষ্ট সংবাদ পরিবেশ ও আন্তজার্তিক মানের পোগ্রাম পরিবেশ করে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি দর্শকের মনজয় করায় এশিয়ান টিভির চেযারম্যান হারুন অর রশীদ সিআইপি সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা সাংবাদিদের কৃতঙ্গতা প্রকাশ করেন ।ভবির্ষতে আরো উন্নত অনুষ্ঠান পরিবেশন করার আহবান জানান।

COMMENTS