• June 20, 2024

খাগড়াছড়িতে চ্যানেল আই ২৫ বছরে পদার্পণ উদযাপন

 খাগড়াছড়িতে চ্যানেল আই ২৫ বছরে পদার্পণ উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি প্রেসক্লাবে কেক কেটে চ্যানেল আইয়ের ২৫ বছর পদার্পণ অনুষ্ঠান পালন করা হয়।

নানা আয়োজনে সবার প্রিয় টেলিভিশন চ্যানেল আই’ এবার পঁচিশ বছরে পদার্পণ করেছে । আমরা বলছি ‘পঁচিশ উচ্ছ্বাস, লাল সবুজে বিশ্বাস’-এই পতিপাদ্য সামনে রেখে খাগড়াছড়ি চ্যানেল আইয়ের ২৫ বছরে পদার্পণ অনুষ্ঠান পালন করা হয়েছে। এ উপলক্ষে ১ অক্টোবর রোববার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে কেক কাটা, আলোচনা সভা ও শহরে শোভাযাত্রা বের করা হয়।

খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনায়তনে আলোর নির্বাহী পরিচালক তরুণ কান্তি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ শহিদুজ্জামান। তিনি চ্যানেল আইয়ের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি ছিলেন দৈনিক অরুনা বার্তা সম্পাদক ও সাবেক প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা,খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়ার,খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক এইচ এম প্রফুল্ল,সমাজকর্মী জানে আলম,নতুন কুড়ি ক্যান্টমেন্ট হাই স্কুলের প্রধান শিক্ষক রুশদীনা আখতার জাহান।

অনুষ্ঠান স্বাগত বক্তব্যদেন চ্যানেল আই’য়ের খাগড়াছড়ি প্রতিনিধি মো: আজহার হীরা।

আলোচনা সভায় বক্তাগণ বলেন, নিরপেক্ষতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ,হৃদয় মাটি ও মানুষের মত মানসস্মত অনুষ্ঠান আর বিনোদন দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে চ্যানেল আই। চ্যানেল আই এগিয়ে যাক ২৫ তম বর্ষে এ কামনা করেন তারা।

এতে খাগড়াছড়ি চ্যানেল আই দর্শক ফোরামের নেতৃবৃন্দ ইলেকট্রনিক, প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post