• July 23, 2024

খাগড়াছড়িতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ, পুলিশের বাধা

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় কর্মসূচির আলোকে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তবে এ বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলা রায়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ শীর্ষ নেতাদের সাজা দেওয়ার প্রতিবাদে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে ১৩ অক্টোবর শনিবার বেলা ১১টার দিকে খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বর থেকে মিছিলটি বের হলে গণপূর্ত অধিদপ্তরের সামনে আসলে পুলিশ বাধা দেয়। মিছিলটি সামনে এগুতে না পেরে সেখানেই সমাবেশ করে। সমাবেশ থেকে নেতৃবৃন্দদের পক্ষ হতে অভিযোগ করা হয় সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করতে ফরমায়েশি রায়ের মাধ্যমে গ্রেনেড হামলা মামলায় তারেক জিয়াসহ বিএনপির শীর্ষ নেতাদের সাজা দিয়েছে।

সমাবেশে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন। এসময় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, যুগ্ন সম্পাদক আনিসুল ইসলাম অনিক ও সাংগঠনিক সম্পাদক একরাম হোসেন রানা।

সমাবেশে বক্তারা বক্তারা বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলা রায়কে গণভবনের ইচ্ছার প্রতিফলন দাবী করে এই রায় রাজনৈতিক উদ্দেশ্যমূলক। এ ছাত্র সমাবেশে ছাত্রদল ছাড়াও বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post