• June 22, 2024

খাগড়াছড়িতে ছাত্র হত্যায় ঘাতক শিক্ষক আমিনুল চট্টগ্রাম থেকে গ্রেফতার

 খাগড়াছড়িতে ছাত্র হত্যায় ঘাতক শিক্ষক আমিনুল চট্টগ্রাম থেকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে শিশু শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার মামলায় গ্রেফতার হয়েছে ঘাতক শিক্ষক আমিনুল ইসলাম। ২৮ আগষ্ট সোমবার রাত সোয়া আটটার দিকে চট্টগ্রামের চাঁঁদগাও আবাসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। খাগড়াছড়ি সদর থানার অফিসার আরিফুর রহমান জানান, চট্টগ্রাম থেকে ঘাতক শিক্ষক আমিনুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।  মঙ্গলবার কোর্টে তোলার পর আইনী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আবির হোসেন (৮) নামে শিক্ষার্থীকে মৃতাবস্থায় নিয়ে আসা হয়। নিহত আবির হোসেন পানছড়ির আইয়ুব নগর এলাকার সরোয়ার হোসেনের ছেলে। নিহত আবির হোসেনের চাচা দেলোয়ার হোসেন জানান, এক মাস আগে ভাতিজাকে খাগড়াছড়ি সদরের ভুয়াছড়ি রাজশাহী টিলা এলাকার বায়তুল আমান ইসলামীয়া দাখিল মাদ্রাসার হেফজ বিভাগে ভর্তি করা হয়। রবিবার সন্ধ্যায় আবিরের বাবা আমাকে হাসপাতালে আসতে বললে এসে দেখি আমার ভাতিজা আর বেঁচে নেই।  ঘাতক হুজুর আমিনুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

আবিরের খালু নুরুল ইসলাম অভিযোগ করেন, আবিরকে মধ্যযুগীয় কায়দায় হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মুখে ও কানে আঘাত এবং মুখ দিয়ে ফেনা বের হয়েছে। অনেক নৃশংস ভাবে মেরে খুন করা হয়েছে। বায়তুল আমান হেফজখানার পরিচালক ফরিদুল আলম জানান, দুই মাস হেফজ বিভাগে আমিনুল ইসলাম নামে ওই হুজুর যোগ দেন। কি কারণে ছাত্রকে মারধর করা হয়েছে জানেন না। ঘটনার সময় তিনি প্রতিষ্ঠানে ছিলেন না বলেও জানান। খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রিপল বাপ্পী চাকমা জানান, মরদেহের সুরতহালের সময় শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখতে পান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post