• June 14, 2024

খাগড়াছড়িতে রেড ক্রিসেন্ট সদস্যদের প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে তিন দিন ব্যাপী প্রাথমিক চিকিৎসা এবং সন্ধান ও উদ্ধার বিষয়ক সতেজীকরণ প্রশিক্ষণ শুরু।

২৭ মার্চ বুধবার সকাল সাড়ে ৮টায় নন্দন প্রশিক্ষন কেন্দ্রে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ এবং খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটি ব্রাঞ্চ কর্তৃক আয়োজনে প্রশিক্ষক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় খাগড়াছড়ি ব্র্যাঞ্চের ভাইস চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদরের সভাপত্বিতে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি ব্র্যাঞ্চের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সেক্রেটারী মো.শানে আলম,ইউনিট অফিসার আব্দুল গণি,সাবেক যুব প্রধান জহিরুল ইসলাম,যুব প্রধান হাফসা বেগম, এতে তিন দিন ব্যাপী প্রক্ষিণে অংশগ্রহণ করেন মানিকছড়ি,মাটিরাংগা,গুইমারা ও রামগড় উপজেলা ইউনিটের প্রায় ২৫ জন আরসিওয়াই প্রক্ষিণে অংশ নেন। এসময় প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ির ব্র্যাঞ্চের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন,যুবকরা আগামি দিনের ভবিষৎ আর্তমানবতার নিজেকে নিয়োজিত করে মানবতার সেবায় এগিয়ে যেতে হবে।

দেশকে এগিয়ে নিয়ে যেতে পারে একমাত্র যুবকরা।তিনি আরও বলেন মাদক কে না বলি,জঙ্গীবাদকে না বলি,সন্ত্রাসবাদ কে না বলি,যুব সমাজকে রক্ষা করি,খাগড়াছড়িকে সুন্দর ও মাদকমুক্ত সমাজ গড়তে যুব সমাজের প্রতি আহ্ব্বান জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post