• July 23, 2024

খাগড়াছড়িতে বিএনপির উদ্যোগে ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশনের উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: মহামারি করোনা’র ছোবলে সারা বিশ্ব প্রকম্পিত। সামাজিক দূরত্ব বজায় রাখা শর্তে জনপদে চলছে লকডাউন।

পার্বত্য জনপদে শ্রমজীবি, কৃষক, ব্যবসায়ী সকলে গৃহবন্দি ও কর্মহীন।  ঘরে ঘরে খাদ্য সংকটে ভুগছে মানুষ। ফলে সরকারি-বেসরকারি এবং রাজনৈতিক নেতৃবৃন্দের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ চলছে।

২১ ও ২২ এপ্রিল মানিকছড়ি উপজেলার তৃণমূলে জেলার বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইঁয়ার অর্থায়নে মানিকছড়ি উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. মীর হোসেন ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. মাসুদুজ্জামান’র তত্ত্ববধানে উপজেলার তৃণমূলে কর্মহীন ও দুঃস্থ ৭০ পরিবারে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ছোলা, ১কেজি তৈল ও ১ কেজি ডাল ওয়াদুদ ভূইঁয়ার ‘উপহার সামগ্রী’ বিতরণ করা হয়।

ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশনের সহায়তায় এসব ত্রাণ সম্বলিত উপহার সামগ্রীগুলো বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন উপজেলা বিএনপি’র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো. আবদুল জলিল, সাধারণ সম্পাদক জাহিদুল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন সদর ইউনিয়ন সভাপতি শান্ত মোনাফ ও কলেজ ছাত্র দলের যুগ্ন সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমূখ।

খাগড়াছড়ি সদর ১০০ পরিবার, দিঘীনালায় ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয় এবং পর্যায়ক্রমে অন্যান্য উপজেলায়ও ত্রাণ বিতরন করা হবে বলে জানিয়েছেন স্বেচ্ছা সেবক দলের সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ হৃদয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post