খাগড়াছড়িতে ১ম বারের মতো ইংলিশ অলিম্পিয়াড’র সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: গত ১২ই অক্টোবর শুক্রবার খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ে এই প্রতিযোগিতা পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর

দীঘিনালায় ইউপিডিএফ নেতার বাড়ি পুড়িয়ে দেয়ার নিন্দা
আদালতের রায়ে বেদখল সম্পত্তি ফিরে পেলো মানিকছড়ির গোপী নাথ
খাগড়াছড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের উদ্যোগে করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ

স্টাফ রিপোর্টার: গত ১২ই অক্টোবর শুক্রবার খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ে এই প্রতিযোগিতা পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এর আগে বাংলাদেশে ইংলিশ অলিম্পিয়াডের একটি সেশন সম্পন্ন হলেও খাগড়াছড়ি তে এই প্রথম বার অনুষ্ঠিত হয় এই প্রতিযোগীতা। প্রায় চার শতাধিক ছাত্র -ছাত্রীর অংশগ্রহনে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা মূলক পরীক্ষা।

এতে অভিবাবকদের মধ্য থেকে অনেকে বলেন যে খাগড়াছড়ি একটি পার্বত্য জেলা ও রাজধানী থেকে একটু দূরে হওয়ায় আমাদের ছেলে মেয়েরা এসব আন্তর্জাতিক প্রতিযোগীতায় অনেক পিছিয়ে।তাই ইংলিশ অলিম্পিয়াডের চেয়ারম্যান মোহাম্মদ আমানউল্লাহকে ধন্যবাদ জানাই এরকম দুর্গম অঞ্চলে এমন একটি আন্তর্জাতিক প্রতিযোগীতা পৌছানোর জন্য।

ডিস্ট্রিক্ট কো অর্ডিনেটর মো.ইমরান হাসান বলেন এই প্রথম বার আমারা খাগড়াছড়ি জেলায় ইংলিশ অলিম্পিয়াড এর সিলেকশন রাউন্ড আয়োজন করি।আর এতেই অংশ নেয় বিভিন্ন স্কুল,কলেজ ও বিশ্ববিদ্যালয় মিলিয়ে প্রায় চার শতাধিক ছাত্র-ছাত্রী।আগামীতে আমরা জেলা পর্যায়ে আরো বড় করে এই প্রতিযোগিতা পরীক্ষার আয়োজন করবো।