খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় ধানের শীষ প্রতীকের প্রচারণাকালে মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার খাগড়াছড়ি বিভিন্ন উপজেলায় ধানের শীষ প্রতীকের প্রচারনা ও গণ-সংযোগের সময় বিএনপি নেতাকর্মীদের উপর হামলা ও মারধর করছে আওয়ামীলীগ স

লক্ষ্মীছড়ির ৩ ইউপি নির্বাচনে মনোনয়ন ফরম নিলেন যারা
লক্ষীছড়িতে আনসার-ভিডিপির উদ্যোগে ১০ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ
রামগড়ে করোনায় প্রাণ গেলো এক মুক্তিযোদ্ধার, স্বাস্থ্যবিধি মেনে দাফন 

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার খাগড়াছড়ি বিভিন্ন উপজেলায় ধানের শীষ প্রতীকের প্রচারনা ও গণ-সংযোগের সময় বিএনপি নেতাকর্মীদের উপর হামলা ও মারধর করছে আওয়ামীলীগ সন্ত্রাসীরা। বাংলাদেশ জাতীয়তাবাদী দল খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক মো: আবু তালেব স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বার্তায় এ খর জানানো হয়।

পানছড়ি উপজেলা বাজারে সন্ধ্যা ৬.০০ ঘটিকার সময় বিএনপির নেতৃবৃন্দ গণ-সংযোগ করার সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.বাহার উদ্দিন, সাধারন সম্পাদক জয় দেবনাথ, পিচি বাচ্চু মিয়া, যুবলীগের সাধারন সম্পাদক নজির আহমেদ, ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রুবেল সহ শতাধীক আওয়ামী সন্ত্রাসীর নেতৃত্বে অতর্কিত হামলায় উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি জামাল হোসেন (২৮), সহ-সভাপতি জাসিম উদ্দিন(২৮), যুগ্ম-সম্পাদক ইব্রাহীম (২৭),সহ-সাংগঠনিক সম্পাদক জহির, উপজেলা বাস্তহারা দলের সভাপতি শাহালম (৪৫), ডা. ওহিদুল ইসলাম, ছনটিলা ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ জয়নাল মিয়া(৩২), সদর ইউনিয়ন যুবদল নেতা মো: জসিম(৩০) উপজেলা ছাত্রদলের সদস্য মোঃ শহীদ (২২), মো. জহির (২৩)কে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাদের বিএনপির নেতাকর্মীরা উদ্ধার করে চিকিৎসার জন্য পানছড়ি সদর হাসপাতাল এবং প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়।

অপরদিকে মাটিরাঙ্গা উপজেলায় ধানের শীষ প্রার্থীর প্রচারের গাড়ীতে সন্ধ্যা ৫.৩০ঘটিকার সময় তাইন্দং বাজারে পৌঁছলে তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন, যুবলীগের শাহীন ও আনোয়ার সহ ২০/২৫জনের নেতৃত্বে অতর্কিত করে, হামলায় আহত হয়েছে তবলছড়ি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো: ইব্রাহীম, সাংগঠনিক সম্পাদক মো: রহিম, তাইন্দং ইউনিয়ন বিএনপি নেতা মো: মফিজ মেম্বার, মো: ইকবাল, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো: মনির।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ অশান্ত করার জন্য আওয়ামী সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হামলা করে। এহেন নেক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন জেলা বিএনপি। অন্যথায় জেলা বিএনপি কঠোর কর্মসূচী ঘোষনা করবে।