খাগড়াছড়ির বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, দেবী দুর্গার পূজার মাধ্যমে সৌহার্দ্য ছড়িয়ে পড়বে পাহাড়ের প্রতিটি জনপদে। এই পূজার মাধ্যমে সমাজে নানী শক্তির উত্থান ও কল্যাণ কামনা করা হয়। আমাদের প্রধানমন্ত্রী- বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাও এদেশের নারীসমাজ- মা বোনদের জন্য গত পনের বছর নিরলস অবদান রেখেছেন।

তিনি শনিবার দিনভর খাগড়াছড়ি জেলার  রামগড়-মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলার বিভিন্ন পূজামন্ডপে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হস্তান্তর এবং পরিদর্শনকালে এসব কথা বলেন।

এসময় প্রতিমন্ত্রীপদ মর্যাদার শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা’র সাথে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামাস, পুলিশ সুপার মুক্তা ধরসহ স্ব স্ব উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ওসিসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তিনি পূজার সুন্দর দিনে তিনি সমবেত পূজার্থীদের কাছে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, যে কোন ধর্মীয় উৎসবের সাথে সাথে মানুষের সমাবেশ- একে অপরের দেখাদেখি হবার একটি পরিবেশ তৈরি হয়। সমাজে সৌভাতৃত্ব আর সহমর্মিতা ছড়িয়ে দিতে শারদীয় দুর্গাপূজার অবদান অপরিসীম।

Read Previous

রামগড়ে সার্বজনীন দুর্গা মন্ডপ পরিদর্শনে প্রশাসন ও জনপ্রতিনিধি

Read Next

খাগড়াছড়িতে বিএনপির সাংগঠনিক সভা: বিজয়ের পতাকা নিয়ে বিএনপি ঘরে ফিরবে- সাবেক চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক