খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি সদর জোনের উদেোগে কর্মহীন-অসহায়দের মানবিক সহায়তা

স্টাফ রিপোর্টার:  খাগড়াছড়িতে করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় ও কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা সরূপ খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোন। ১৪ জুলাই বুধবার খাগড়াছড়ি সরকারী কলেজ মাঠে  ১‘শ ৮০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময়  উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল তৌফিকুল বারী, খাগড়াছড়ি সদর জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মোঃ শারাফাত রহমান প্রমূখ।

খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল তৌফিকুল বারী বলেন, করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মুহূর্তে জনসাধারণের সেবায় পাশে আছে বাংলাদেশ সেনাবাহিনী। মহামারী করোনা ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

খাদ্য সামগ্রীতে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তৈল, আঁধা কেজি চিনি এবং আঁধা কেজি লবনসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়।

দেশব্যাপী সেনাবাহিনীর অব্যাহত মানবিক সহায়তার অংশ হিসেবে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে খাগড়াছড়ি সদর জোনের সার্বিক ব্যবস্থাপনায় সেনা সদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে খাগড়াছড়ি সদর উপজেলার ১শ ৮০ পরিবারকে এই খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়।