খাগড়াছড়ি সেনা রিজিয়ন কর্তৃক শান্তি বাহিনীর সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

খাগড়াছড়ি সেনা রিজিয়ন কর্তৃক শান্তি বাহিনীর সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সেনা রিজিয়ন কর্তৃক শান্তি বাহিনীর সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শান্তি-সম্প্রীতি-উন্

মহালছড়িতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা 
রামগড় উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিং
খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সেনা রিজিয়ন কর্তৃক শান্তি বাহিনীর সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শান্তি-সম্প্রীতি-উন্নয়নের ধারাবাহিকতায় খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে বাংলা নববর্ষ এবং বৈসাবি উৎসব উপলক্ষ্যে অস্ত্র সমর্পণের মধ্য দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসা ৯২ জন শান্তি বাহিনীর সদস্য ও মৃত্যু হওয়া সদস্যদের পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এ উপলক্ষ্যে ১০ এপ্রিল সোমবার খাগড়াছড়ি ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ড. গোলাম মহিউদ্দিন আহমেদ মাহি এ অর্থ তুলে দেন।

এ সময় তিনি বলেন, সেনাবাহিনী সাধারণ মানুষের যে কোনো বিপদে আপদে পাশে ছিল, আছে এবং থাকবে। সেনাবাহিনীরা পাহাড়ের পরম বন্ধু,পাহাড়িদের পরম বন্ধু। আমরা সাধ্য ও সামর্থ্য মতো সহযোগিতা করবো। তিনি সংঘাত না করার আহবান জানিয়ে বলেন, আমাদের সদিচ্ছা আছে, আন্তরিকতা আছে।

সংঘাত পরিত্যাগ করে, অস্ত্র সমর্পণ করে শান্তির পথে ফিরে আসার সিদ্ধান্তকে সাহসি ও সমপোযোগি সিদ্ধান্ত বলে অবহিত করেন।

এ সময় খাগড়াছড়ি ডিজিএফআই’র ডেট কমান্ডার লে. কর্নেল মো. শাহ আলম সিদ্দিকী,সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. আবুল হাসনাত, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর মো. জাহিদ হাসান, জেলা পরিষদের সদস্য শুভ মঙ্গল চাকমা,রবি শংকর তালুকদার সহ সেনাবাহিনীর বিভিন্ন ইউনিটের কর্মকর্তা,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।