খেদাছড়া ব্যাটালিয়ন কর্তৃক গরীব, দুঃস্থ, অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

খেদাছড়া ব্যাটালিয়ন কর্তৃক গরীব, দুঃস্থ, অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন ৪০ বিজিবির দেওয়ানবাজার বিওপিতে স্থানীয় জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খা

খাগড়াছড়ি সরকারি কলেজ’র বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান
রামগড়ে প্রাইভেটকারে দুর্বৃত্তের আগুন, আহত ২
খাগড়াছড়িতে গ্রীন হিল এর ফেইজ আউট সভা
খাগড়াছড়ি প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন ৪০ বিজিবির দেওয়ানবাজার বিওপিতে স্থানীয় জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।
১০ এপ্রিল সোমবার খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, এর নির্দেশনা কর্তৃক পবিত্র মাহে রমজান উপলক্ষে দেওয়ানবাজার বিওপি’র দায়িত্বপূর্ণ দেওয়ানবাজার পাড়া এলাকায় গরীব, দুঃস্থ ও অসহায়দের মাঝে এ-সব ১০০ প্যাকেট ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।
এসময় দেওয়ানবাজার বিওপি কমান্ডার, বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য পলাশপুর জোন ৪০ বিজিবি আওতাধীন জোন এলাকা সহ দেওয়ানবাজার বিওপি সহ পুরো রমজান মাস ধরে সীমান্ত এলাকার প্রত্যন্ত অঞ্চলে ইফতারি বিতরণ করে যাচ্ছে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন।
পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, জানান, ৪০ বিজিবির উদ্যোগে এ পর্যন্ত প্রায় ২ হাজারের অধিক গরিব ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বিজিবির পক্ষ থেকে গরিব ও দুঃস্থদের সাথে ইফতারির এই আনন্দ ভাগাভাগি পুরো রমজান মাসব্যাপী অব্যাহত থাকবে বলেও জানান তিনি।