গুইমারা বিজিবি হাসপাতালের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, নানা অনুষ্ঠান

মোঃ শাহ আলম, গুইমারা: গুইমারাতে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) হাসপাতালের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাসপাতাল প্রশিক্ষণ মাঠে বিশেষ ক্রীড়া প্রতিযোগীত

রামগড়ে প্রধানমন্ত্রীর শিশুখাদ্য উপহার পেলো শিশুরা
পাহাড়ের সেরা মায়েরা
সিন্দুকছড়িতে পালিত হয়েছে মারমা সম্প্রদায়ের সাংগ্রাই উৎসব

মোঃ শাহ আলম, গুইমারা: গুইমারাতে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) হাসপাতালের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাসপাতাল প্রশিক্ষণ মাঠে বিশেষ ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে হাসপাতালের প্রশিক্ষণ মাঠে শান্তির প্রতীক পায়রা উঠিয়ে বিশেষ ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন, প্রধান অতিথি গুইমারা বর্ডার গার্ড হাসপাতালের অধিনায়ক(ভারপ্রাপ্ত) লে: কর্ণেল মোহাম্মদ হোসাইন বিন-সাঈদ। এসময় তিনি বলেন, পার্বত্যাঞ্চলে বিনোদনের ব্যবস্থা কম বিধায় বিজিবি হাসাপতালে কর্মরত অফিসার, সৈনিক ও অসামরিক সদস্যদের পরিবারের বিনোদনের জন্য প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ প্রতিযোগীতা ক্ষণিকের জন্য হলেও সবাইকে আনন্দ দিবে। ভবিষ্যতে এর পরিধি আরো ব্যাপক আকারে হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধিনায়কের সহধর্মিনী মিসেস জীনাত ফারিয়া জাহাঙ্গীর। এসময় অন্যান্যের মধ্যে হাসপাতালের উপ-অধিনায়ক মেজর মো: মাহবুবুর রহমান, ডাক্তার মেজর মনোয়ার মোর্শেদ, মেজর আসমাউল হোসনা, মেজর ফাতেমা মনি’সহ পদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মোট ৯টি ইভেন্টে বিশেষ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। তম্মধ্যে দম্পতিদের জন্য সস্বর্গের সিড়ি পার হওয়া, ব্যাডমিন্টন(সিঙ্গেল), ব্যাডমিন্টন(ডাবল), ফুটবল দিয়ে গোলবারে গোল করা, ৪০বছরের নিচে পুরুষদের জন্য বেলুন বাচানো, ১০বছরের বাচ্চাদের ডার্ট নিক্ষেপ, ছোট্র সোনামনিদের ৫০মিটার বিস্কুট দৌড়, ৫০মিটার দৌড় এবং মহিলাদের ক্যারাম বোর্ড(সিঙ্গেল)লডু খেলা(ডাবল)। ক্রীড়া প্রতিযোগিতা শেষে হাসপাতাল অধিনায়কের সহ-ধর্মিনী মিসেস জীনাত ফারিয়া জাহাঙ্গীর বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

তাছাড়া অনুষ্ঠানে হাসপাতালের কর্মরত অফিসার্স, জুনিয়র অফিসার্স, ষ্টাফ নার্স, অন্যান্য পদবীর সৈনিক, অসামরিক কর্মচারীগণের পরিবারবর্গ ও এবং স্থানীয় গন্যমান্য ও সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।