• May 23, 2024

গুইমারা বাজার যানজট মুক্ত হলো, স্বস্তিতে যাত্রী ও জনগণ

 গুইমারা বাজার যানজট মুক্ত হলো, স্বস্তিতে যাত্রী ও জনগণ

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারায় সাপ্তাহিক বাজার শনিবার ও মঙ্গলবার রাস্তার উপর ভরপুর যানজটের কারণে যানবাহন চলাচলসহ মানুষের বিঘ্নতা ঘটায় সতর্কতা জারির মাধ্যমে শৃঙ্খলা নিরসন বাস্তবায়নে কাজ করেছেন উপজেলা প্রশাসন ও গুইমারা থানা পুলিশ।

৩০এপ্রিল মঙ্গলবার সকাল ৬টা থেকে বিভিন্ন এলাকা থেকে গুইমারা বাজারে আসা ক্রেতা বিক্রেতাদের মনিটরিং করেন গুইমারা উপজেলা প্রশাসন ও গুইমারা থানা পুলিশ। একদিন আগে সোমবার বিকাল বাজারের শৃঙ্খলা ও যানজট নিরসনের জন্য জনসাধারণের উদ্দেশ্যে প্রচারনা চালায় উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরী বলেন, গুইমারা বাজারে শৃঙ্খলা ও যানজট নিরসনের উদ্যোগ গ্রহণ করি এবং থানা পুলিশের সহযোগিতায় বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি।

গুইমারা থানার (ওসি) মোঃ আরিফুল আমিন বলেন, গুইমারা বাজারে শৃঙ্খলা ও যানজট নিরসনে দীর্ঘ দিনের পরিকল্পনায় পরিকল্পিত ভাবে শারিরীক ও মানসিক পরিশ্রমের মাধ্যমে আজকে অনেক সুন্দর গুইমারা বাজার, শৃঙ্খলা ও যানজট নিরসনে এধরনের পরিশ্রম ও আইনি ব্যবস্থা অব্যাহত থাকবে।

সাধারন মানুষ আজকের গুইমারা বাজার ব্যবস্থাপনা দেখে অনেক খুশি, জনগণের দাবি সবসময় যদি বাজার যানজট মুক্ত থাকে তাহলে ভিবিন্ন ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পাবে সাধারন মানুষ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post