খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

চতুর্থ বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি খাগড়াছড়ির মোহাম্মদ রশিদ

খাগড়াছড়ি প্রতিনিধি: চতুর্থ বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ি সদর থানার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রশিদ। গত ডিসেম্বর মাসের পারফরম্যান্স বিবেচনায় তাকে খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যাণ সভায় পুলিশ সুপার মো. আব্দুল আজিজ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ এর নাম ঘোষণা করেন। এসময় তিনি মোহাম্মদ রশিদের হাতে ক্রেষ্ট তুলে দেন।

এছাড়াও জেলার ৪র্থ বারের মত শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ি সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল হাসান খান, শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ি থানার এসআই(নিঃ) বিকিরণ চাকমা এবং পুনরায় ৪র্থ বারের মত শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ি থানার এএসআই(নিঃ) সিরাজুল ইসলাম৷

উক্ত কল্যাণ সভায় পুলিশ সুপার মো. আব্দুল আজিজ নির্বাচিত শ্রেষ্ঠ অফিসারদের মধ্যে ‍‍‍‍‍‍সম্মাননা স্বারক ও সনদপত্র প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিনিয়া চাকমা সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশ সদস্যরা।

এ অর্জনে জেলা পুলিশ সুপার ও অন্যান্য সিনিয়র অফিসারদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়া খাগড়াছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ রশিদ।