ছাত্রলীগ নেতাকে উদ্ধারের দাবিতে হরতাল চলছে

ছাত্রলীগ নেতাকে উদ্ধারের দাবিতে হরতাল চলছে

পাহাড়ের আলো: রাঙামাটির রাজস্থলীতে নিখোঁজ হওয়া ছাত্রলীগ নেতা সালাউদ্দিনকে উদ্ধারের দাবিতে মঙ্গলবার থেকে রাজস্থলী, রাঙামাটি ও বান্দরবান সড়কে ৪৮ ঘণ্টার

সপ্তম ধাপে ইউপি নির্বাচন উপলক্ষে বাঘাইছড়িতে বিশেষ সভা
গুইমারায় ৭০ লিটার চোলাই মদ ও ৮০টি মুলিসহ আটক ২
মহালছড়িতে আওয়ামীলীগ’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পাহাড়ের আলো: রাঙামাটির রাজস্থলীতে নিখোঁজ হওয়া ছাত্রলীগ নেতা সালাউদ্দিনকে উদ্ধারের দাবিতে মঙ্গলবার থেকে রাজস্থলী, রাঙামাটি ও বান্দরবান সড়কে ৪৮ ঘণ্টার হরতাল চলছে।

বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক পরিষদের ডাকে মঙ্গলবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত, আবার বুধবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ হরতাল পালিত হচ্ছে। এই দুইদিন রাতে হরতাল শিথিল করা হয়েছে।

হরতাল চলাকালে ২০ ডিসেম্বর মঙ্গলবার সকাল থেকে রাজস্থলী উপজেলাধীন তিন সড়কে সকল প্রকার যাত্রীবাহী যান চলাচল বন্ধ রয়েছে। দোকানপাট খোলা থাকলেও বাজার সাধারণ মানুষের উপস্থিত তুলনামূলক কম দেখা গেছে।

এ ছাড়া হরতাল আহ্বানকারীরা সড়কের বিভিন্ন স্থানে পিকেটিং করছেন বলে জানা গেছে। তবে দুপুর ১টা পর্যন্ত হরতালের কারণে কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন সাংবাদিকদের জানান, উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সালাউদ্দিনকে উদ্ধারের দাবিতে বাঙালহালিয়া সচেতন নাগরিক কমিটি দুই দিন হরতালের ডাক দিয়েছে। হরতাল যাতে শান্তিপূর্ণভাবে পালন করতে পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছে।

উল্লেখ্য নিখোঁজ সালাউদ্দিন রাঙামাটি রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নে আমতলী পাড়া নামক এলাকা থেকে ১৬ দিন আগে নিখোঁজ হন। তিনি রাজস্থলী উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

COMMENTS