• July 24, 2024

দীঘিনালায় চার শতাধিক শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

 দীঘিনালায় চার শতাধিক শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

মো: আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ি দীঘিনালায় বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন পরিচালিত, ‘ফরমেশন এডহক রিক্রুট প্রশিক্ষণ সেন্টার’ উদ্যোগে উপজেলার হাচিনসনপুর, মুসলিম পাড়া, ইসলামপুর, তারাবুনিয়া, দক্ষিণ মিলনপুর গ্রামের প্রায় চার শতাধিক শীতার্ত মানুষের মাঝে একটি করে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন এম. এ. মোমেন শিহাব। শীতবস্ত্র হিসেবে কম্বল, সোয়েটার, জ্যাকেট, ব্রেজার বিতরণ করা হয়েছে বলে জানা যায়।

২৪ পদাতিক ডিভিশন পরিচালিত, ‘ফরমেশন এডহক রিক্রুট প্রশিক্ষণ দীঘিনালা সেন্টারে প্রধান প্রশিক্ষক লেফটেন্যান্ট কর্ণেল এস এম মাহফুজ মান্নান সুমন, পিএসসি বলেছেন, “কঠোর প্রশিক্ষণের মধ্য দিয়ে পেশাগত উৎকর্ষ সাধনের পাশাপাশি, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিটি সদস্য দেশমাতৃকার সেবায় সর্বদা নিয়োজিত। প্রত্যেকেই দেশ মাতৃকার জন্য কাজ করছে, বাংলাদেশ সেনাবাহিনীর লক্ষ্যও একটাই। শুক্রবার বিকেলে উপজেলার হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, “প্রতি বছরের ন্যায় এ বছরও ফরমেশন এডহক রিক্রুট প্রশিক্ষণ সেন্টার এর তত্ত্বাবধানে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী গ্রহণ করেছে, এর ধারাবাহিতায়ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post