• May 22, 2024

দীঘিনালায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন

 দীঘিনালায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন

মো: আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে দীঘিনালা উপজেলা প্রশাসনে উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় খেলার মাঠে শিশু কিশোর সমাবেশ, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: কাশেম পরে পায়রা এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার মো: মামুনুর রশীদ। পরে পুলিশ, আনসার, রোভার ও গার্লস গাইডসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা এই কুচকাওয়াজে অংশ নেন। দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: কাশেম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ কুচকাওয়াজ পরিদর্শন করেন এবং সালাম গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মদ আবুল হাসনাত খাঁন, দীঘিনালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুরুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: এনামুল হকসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক এবং সর্বস্তরের জনগণ ।

এদিকে দিবসটি উপলক্ষে শনিবার সকালে দীঘিনালা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা পরিষদ , উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠন, পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ এর মাধ্যমে জাতির সূর্যসন্তানদের শ্রদ্ধা নিবেদন করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post