দ্রব্যমূল্যের উদ্যগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপি

দ্রব্যমূল্যের উদ্যগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপি

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ৩নং সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপির উদ্যোগে জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস

মানিকছড়ি উপজেলা ও কলেজ শাখার ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা
মানিকছড়িতে ‘বঙ্গবন্ধু’ ফুটবল টুর্নামেন্ট শুরু
মহালছড়ি ও লক্ষ্মীছড়িতে আওয়ামীলীগের হামলা: আহত ৬ নেতাকর্মী

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ৩নং সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপির উদ্যোগে জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি এবং ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবকদলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

২৮আগষ্ট রবিবার বিকাল ৪ঘটিকার সময় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন। মিছিলটি মেইন বাজার থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার বাজারে এসে সমাপ্ত করা হয়। এসময় সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ নোয়াব আলীর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নবী হোসেন। সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি বলেন, সকলকে কেন্দ্রীয় কমিটি এবং প্রিয় নেতা ওয়াদুদ ভূইয়ার ডাকে সাড়া দিয়ে স্বৈরাচার সরকারের পতন ঘটিয়ে গড়ে উঠার আহ্বান জানিয়ে সভা সমাপ্তি করেন।