খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

নৌমন্ত্রী আগামীকাল রামগড়ে আসছেন

রামগড় প্রতিনিধি: নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খানের আগমন উপলক্ষ্যে খাগড়াছড়ির রামগড়ে এখন সাজ সাজ রব, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। বৃহস্পতিবার থেকে ব্রাক্ষনবাড়িয়া, কুমিল্লা ও ফেনী ও সফর শেষে আগামীকাল শনিবার খাগড়াছড়ির রামগড় সফর করবেন মন্ত্রী। রামগড়ে নব নির্মিতব্য ভারত-বাংলাদেশ সংযোগ সেতু ও বাংলাদেশ অংশে  ট্রানজিট প্রকল্পের স্থান পরিদর্শই মূলত মন্ত্রীর রামগড় সফরের উদ্দ্যেশ্য। নির্ধারিত স্থান পরিদর্শন শেষে রামগড়ে জনসভায় ভাষন দেবেন মন্ত্রী। এদিকে মন্ত্রীর আগমনে এখন রামগড়ে সাজ সাজ রব, চারদিকে ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুন আর তোরনে। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এছাড়া নৌপরিবহণ মন্ত্রীর আগমনে বেশ ব্যস্ততা দেখা গেছে স্থানীয় ও জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের মাঝে। জানা গেছে, আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে খাগড়াছড়িতে আওয়ামীলীগের আর কোন প্রেসিডিয়াম সদস্য কিংবা মন্ত্রীর আসার কোন সম্ভাবনা নেই সেদিক থেকে নৌমন্ত্রীর  আগামীকালের রামগড় সফর ও জনসভায় যোগদান দলীয় নেতা-কর্মীদের কাছে অনেকটা গুরুত্বপূর্ণ ও বটে।

স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মতে আগামীকালের জনসভাকে সামনে রেখে দলের পক্ষ হতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে, রামগড় ছাড়াও আশে-পাশের কয়েকটি উপজেলায় দিনব্যাপী মাইকিংও করা হয়েছে, সূত্রটি আরো জানিয়েছে আগামীকালের জনসভায় অন্তত ৫-৭ হাজার লোকের সমাগম ঘটবে। এদিকে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোঃ আব্দুল হান্নান জানান, নৌপরিবহন মন্ত্রীর আগামীকালের সফরকে কেন্দ্র করে রামগড়ে আইনশৃঙ্খলা বাহিনী আগাম ব্যাপক  প্রস্তুতি নিয়েছে এছাড়াও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

প্রসঙ্গত, নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান আগামীকাল সকাল সাড়ে দশটায় সড়ক পথে রামগড় পৌঁছে  ট্রানজিট ও সংযোগ সেতুর স্থান পরিদর্শন শেষে সকাল ১১টায় জনসভায় যোগ দেবেন, এরপর সকাল সাড়ে ১২ টায় গুইমারায় পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর বাসায় পৌঁছে সেখানে মধ্যাহ্ন ভোজ শেষে আবার ঢাকার উদ্দ্যশ্যে রওনা দিবেন বলে জানা গেছে।