• July 16, 2024

পবিত্র মাহে রমজান উপলক্ষে লক্ষীছড়ি জোন কর্তৃক অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 পবিত্র মাহে রমজান উপলক্ষে লক্ষীছড়ি জোন কর্তৃক অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: মানবিক সহায়তার অংশ হিসেবে খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের অন্তর্গত লক্ষীছড়ি জোন কর্তৃক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অন্তর্গত লক্ষীছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন সেবামূলক এবং জনকল্যাণমূলক কার্যক্রমের ধারা অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য 06 এপ্রিল 2023 তারিখে লক্ষীছড়ি জোনের উদ্যোগে ৮০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল এ এইচ এম জুবায়ের, পিএসসি, জি।

এসময় লক্ষীছড়ি জোনের অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। লক্ষীছড়ি জোনের এই মহতী উদ্যোগে এলাকার সর্বস্তরের জনসাধারণ বাংলাদেশ সেনাবাহিনী তথা লক্ষীছড়ি জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মানবিক সহায়তা কর্মসূচী শেষে লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল এ এইচ এম জুবায়ের, পিএসসি, জি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় সাধারণ মানুষের পাশে আছে এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post