পানছড়িতে দূর্নীতি বিরোধী ও বেগম রোকেয়া দিবস পালিত

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় দূর্নীতি বিরোধী দিবস/২০১৮ ও বেগম রোকেয়া দিবস/২০১৮ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার (৯ই ডিসেম্বর

পানছড়িতে শ্রমিক লীগের প্রতিষ্টা বার্ষিকী পালিত
পানছড়িতে হত দরিদ্র আব্দুর রশিদকে ঘর দিল সেনাবাহিনী
গুইমারাতে ১৯০পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ আটক ১

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় দূর্নীতি বিরোধী দিবস/২০১৮ ও বেগম রোকেয়া দিবস/২০১৮ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার (৯ই ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলা দূর্নীতি দমন কমিশন (দুদক)‘র পানছড়ি কমিটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা ও সাধারণ সম্পাদক ডাঃ সৈয়দ আহম্মদের নেতৃত্বে রাজনৈতিক দলের নেতা-কর্মী, ভিবিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও শিক্ষার্থী, ব্যবসায়ী, সমাজ কর্মী মানববন্ধনে অংশ গ্রহণ করেন। পরে ৩নং পানছড়ি সদর ইউনিয়ন পরিষদে আলোচনা সভায় মিলিত হয়। সভায় উপস্থিত ছিলেন, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আবুল কাশেম প্রমূখ।

অপর দিকে সকাল ১১টার দিকে উপজেলা মহিলা অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় পানছড়ি-লোগাং সড়কে মানববন্ধন শেষে উপজেলা চেয়াম্যানের সম্মেলন কক্ষে মহিলা অধিদপ্তরের কর্মকর্তা মনিকা বড়ুয়ার সভাপতিত্বে ও যুব উন্নয়নের অফিস সহকারী মোঃ গিয়াস উদ্দিনের পরিচালিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রতœা তংচঙ্গা।

এছাড়াও সংর্বধনা ও আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ গোলাম মাওলা, সাংবাদিক শাহজাহান কবির সাজু প্রমূখ। আলোচনা সভা শেষে অর্থনৈতিক (এক হাজার টাকা দিয়ে নিজে প্রতিষ্টিত হওয়ায় শান্তনা চাকাম) ও সামাজ উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য সানরাইজ কিন্টার গার্ডেন এন্ড জুনিয়র হাই স্কুলের প্রধান শিক্ষিকা মোছাঃ মনোয়ারা বেগম‘কে ক্রেষ্ট ও সম্মাননা পত্র এবং ভিবিন্ন মহিলা সমিতি দায়িত্বশীলদের হাতে চেক তুলে দেন অতিথিবৃন্দ। প্রসঙ্গত, জয়িতা অন্বেষনে বাংলাদেশ/২০১৮তে মোছাঃ মনোয়ারা বেগম পানছড়ি উপজেলা ও খাগড়াছড়ি জেলায় প্রথম স্থান অর্জন করেছেন।