পানছড়িতে পায়ং পাড়া শ্রী শ্রী সর্বজনীন সরস্বতী পুজা উদযাপন কমিটির বৈঠক

খাগড়াছড়ি প্রতিনিধি:  মহান মুক্তিযোদ্ধের মাধ্যমে এই দেশ স্বাধীন হয়েছে, সকল প্রকার হিংসা ও হানাহানি ভুলে সকল জাতী, ধর্ম, বর্ণ ও গোষ্টির উন্নয়নের জন্য এই

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী লক্ষ্মীছড়িতে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন
সম্প্রতি নওমুসলিম ওমর ফারুক হত্যার বিচারের দাবিতে রামগড়ে মানববন্ধন
মানিকছড়িতে মারমা শিক্ষার্থীদের সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি:  মহান মুক্তিযোদ্ধের মাধ্যমে এই দেশ স্বাধীন হয়েছে, সকল প্রকার হিংসা ও হানাহানি ভুলে সকল জাতী, ধর্ম, বর্ণ ও গোষ্টির উন্নয়নের জন্য এই দেশ ম্বাধীন করা হয়েছে। তারই অংশ হিসাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্য চট্রগ্রামে ঐতিহাসিক শান্তি চুক্তি করেছে। শান্তি চুক্তির পর থেকে পাহাড়ে ব্যাপক উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। সোমবার সকাল ১১টায় পানছড়ি উপজেলার পায়ং পাড়া শ্রী শ্রী সর্বজনীন সরস্বতী পুজা উদযাপন কমিটির আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল এসকল কথা বলেন।

পানছড়ি উপজেলা আ.লীগের যুগ্ন-সম্পাদক বিজয় কুমার দেব এর পরিচালিত উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, উপজেলা আ.লীগের সভাপতি মোঃ বাহার মিয়া, সহ-সভাপতি মোঃ আবু তাহের ঠাকুর, ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা, সাবেক চেয়ারম্যান সুব্রত চাকমা, সনাতন সমাজ কল্যাণ পরিষদ পানছড়ি কমিটির নব-নির্বাচিত সভাপতি বন কুমার দে প্রমূখ। ৫নং উল্টাছড়ি ইউপি‘র ৭নং ওয়ার্ড মেম্বার শিবু জয় ত্রিপুরার স্বাগত বক্তব্যের আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উল্টাছড়ি বাজার চৌধুরী মোঃ আবু বক্কর ছিদ্দিক। বাদশা কুমার কার্বারীর সভাপতিত্বে আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, গরীব মানুষের হাতে শীতবস্ত্র কম্বল, পোষাক তুলে দেন অতিথিবৃন্দ। উঠান বৈঠক শেষে প্রধান অতিথি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান প্ররিদর্শন করেন।