পানছড়িতে সঙ্গীত ক্লাস এর উদ্বোধন 

পানছড়িতে সঙ্গীত ক্লাস এর উদ্বোধন 

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায়  অরাজনৈতিক সাংস্কৃতিক সংগঠন অনির্বাণ শিল্পীগোষ্ঠীর উদ্যোগে সঙ্গীত ক্লাসের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে।

আন্তর্জাতিক সাক্ষরতা দিবসে মানিকছড়িতে র‌্যালি ও আলোচনা সভা
করোনা ঝুকিঁতে মানিকছড়ি: নিষেধাজ্ঞা না মেনে সাপ্তাহিক হাঁট-বাজারে ভীর বাড়ছে
মহালছড়িতে শান্তিপূর্ণ সড়ক অবরোধ চলছে 
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায়  অরাজনৈতিক সাংস্কৃতিক সংগঠন অনির্বাণ শিল্পীগোষ্ঠীর উদ্যোগে সঙ্গীত ক্লাসের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে।  ৭ জানুয়ারি শনিবার সকাল  সাড়ে ১০ টার সময় পানছড়ি অনির্বাণ শিল্পীগোষ্ঠী কার্যালয়ে সঙ্গীত ক্লাসের শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা।
সংগঠন এর সাধারণ সম্পাদক মিঠুন সাহার সঞ্চালনায় ও সাবেক সভাপতি থোয়াই অংগ্য চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন  কার্যনির্বাহী সদস্য বাবুল কায়সার।এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানছড়ি অনির্বাণ শিল্পীগোষ্ঠীর সাবেক সভাপতি ও কার্যনির্বাহী সদস্য ইউসুফ আদনান,থোয়াই অংগ্য চৌধুরী,সঙ্গীত প্রশিক্ষক ওস্তাদ বিধান রায় বিশ্বাস বি.মিউজ বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশন এর নিয়মিত শিল্পী।
এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য মতিউর রহমান,সাংস্কৃতিক অনুরাগী ও আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি অরুণ শীল,সাংস্কৃতিক অনুরাগী সেবিকা সাহা সহ শিক্ষার্থীবৃন্দ।
এই সময় বক্তারা এই ধরনের  সুন্দর উদ্যোগের জন্য সংগঠন এর নেতৃবৃন্দের ধন্যবাদ জানান।এবং সঙ্গীত কার্যক্রম ও সাংস্কৃতিক কার্যক্রম অব্যাহত রাখার জন্য আহ্বান জানান। প্রধান অতিথি মনিতা ত্রিপুরা এই সুন্দর উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।এবং তিনি ভবনে দুইটি ফ্যান ও চেয়ার দেওয়ার ঘোষণা দেন।

COMMENTS