শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর উদ্বোধন

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা'র উদ্যোগে শেখ কামাল ২য় বাংলাদেশযুব গেমস ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। ৭জানুয়ারি শনিবার সকাল ১০ টায় খাগড়াছড

দীঘিনালায় ২৯ তম জোন কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
দুল্যাতলী ইউনিয়ন ‘ফুটবল কাপ’ ফাইনালে বারদোনা চ্যাম্পিয়ন
মানিকছড়িতে ‘বৈশাখী টি-২০’ক্রিকেট’র ফাইনাল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা’র উদ্যোগে শেখ কামাল ২য় বাংলাদেশযুব গেমস ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। ৭জানুয়ারি শনিবার সকাল ১০ টায় খাগড়াছড়ি স্টেডিয়ামে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ আসরে জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা.এমপি।

 এ খেলা খাগড়াছড়ি সদর, গুইমারা, রামগড় উপজেলা, দীঘনালা, মানিকছড়ি, মাটিরাঙ্গা, পানছড়ি, মহালছড়ি, লক্ষীছড়ি মোট ৯ উপজেলা থেকে ফুটবল, কারাতে, কাবাডি, দাবা, ব্যাডমিন্টন ও অ্যাথলেটিক্স ইভেন্টে সর্বমোট ৪ শ ৩৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে।

খাগড়াছড়ি জেলায় শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ আসরে ফুটবল ইভেন্টে ৬ টি টিম অংশ নিচ্ছে। কাবাডি ইভেন্টে ৬ টি টিম এবং ব্যাডমিন্টন, দাবা, কারাতে ও অ্যাথলেটিক্সের একক ও দ্বৈত টিম অংশ নিচ্ছে। উদ্বোধনকালে জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা,চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক ড. সিরাজউদ্দিন মোঃ আলমগীরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।