খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়ির চেঙ্গী নদীতে মাছের পোনা অবমুক্ত করলেন ওয়াদুদ ভূইয়া

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ির চেঙ্গী নদীতে মাছের পোনা অবমুক্ত করেছেন কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

৯ মে সোমবার বিকাল ৫টার দিকে ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশনের উদ্যোগে ও পানছড়ি উপজেলা যুবদলের সৌজন্যে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ মাছের পোনা অবমুক্ত করেন, সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড’র সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম এন আফসার, যুগ্ন-সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, জেলা বিএনপির সাংগঠিনক সম্পাদক আঃ রব রাজা, জেলা যুবদলের সভঅপতি মাহবুবুল আলম সবুজ, পানছড়ি উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ বেলাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক নুরুল কায়েস শিমূল, তোফাজ্জল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমনসহ পানছড়ি উপজেলা বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীগন।

এসময় প্রধান অতিথি চেঙ্গী নদীর পেয়াজু পয়েন্ট এলাকায় উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করে বলেন, উপজেলা যুবদলের এমন মহতি উদ্যোগ প্রসংশার দাবী রাখে।

এর আগে ওয়াদুদ ভূইয়া পানছড়ি কলাবাগান এলাকায় একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে নেতা-কর্মীদের খোঁজ-খবর নেন।