পানছড়ি সাবজোন কর্তৃক কম্পিউটার কোর্সের সনদপত্র বিতরন

খাগড়াছড়ি প্রতিনিধি: পানছড়ি সাবজোনের আয়োজনে ৪র্থ ও ৫ম ব্যাচের ৩৮জন শিক্ষার্থীর হাতে সনদপত্র বিতরণ করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর বুধবার দুপুর ১২টার দিকে

রামগড়ে কোভিড-১৯ টিকাদান কমসূচির উদ্বোধন
রামগড়ে দূর্গাপুজামন্ডপে দর্শনার্থীদের পদধূলায় মূখরিত
মানিকছড়িতে সেলুন ও ফার্নিচার মালিক-শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
খাগড়াছড়ি প্রতিনিধি: পানছড়ি সাবজোনের আয়োজনে ৪র্থ ও ৫ম ব্যাচের ৩৮জন শিক্ষার্থীর হাতে সনদপত্র বিতরণ করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সনদ বিতরণ করা হয়। খাগড়াছড়ি সদর জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল তৌফিকুল বারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিখ্ষণার্থধরে হাতে সনদপত্র তুলে দেন।
সনদপত্র বিতরণ অনুষ্টানে আরো বক্তব্য রাখেন, পানছড়ি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, সাব জোন কমান্ডার মেজর আহসান হাবিব, পানছড়ি থানার ওসি মোঃ আনচারুল করিম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অনুপ চাকমা, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অলি আহাম্মদসহ কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীরা।
এসময় বক্তাগন বলেন, বিশ্ব আজ কম্পিউটারের বদলতে করোনার মহামারীর সময়ে ঘরে বসেই সকল কাজ সম্পন্ন করা হচ্ছে, তাই কম্পিউটার তথা ইন্টারনেটের গুরুত্ব অপরিসিম। জোন কমান্ডার বলেন, আগামী দিন গুলোতেও এই প্রশিক্ষণ অব্যাহত থাকবে। কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীরা বলেন, আমাদের জিবণ মান বদলাতে এই প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ অবদান রাখবে।