• July 14, 2024

পার্বত্য চট্টগ্রাম জন সংহতির সমিতির মহালছড়ি ও নানিয়ারচর উপজেলা কমিটি গঠিত 

 পার্বত্য চট্টগ্রাম জন সংহতির সমিতির মহালছড়ি ও নানিয়ারচর উপজেলা কমিটি গঠিত 
মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: এমএন লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি ( জেএসএস)’র খাগড়াছড়ির সহালছড়ি উপজেলা ও রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা কমিটি গঠন করা হয়েছে।
২২ জুন শনিবার সকাল সাড়ে ১১ টায় মহালছড়ি উপজেলার মুবাছড়ি ইউনিয়নের মিলনপুর মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মহালছড়ি ও নানিয়ারচর থানা সম্মেলন শুরু হয়।৷ সম্মেলনে যৌথভাবে মহালছড়ি ও নানিয়ারচর উপজেলায় পৃথকভাবে দুটি কমিটি গঠন করা হয়। এ সময় মহালছড়ি থানা কমিটির সভাপতি নীল রঞ্জন চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সভাপতি ও মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহসভাপতি সুভাষ কান্তি চাকমা, কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক কাকলী খীসাসহ দলীয় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মহালছড়ি উপজেলা কমিটিতে নীল রঞ্জন চাকমাকে সভাপতি, সন্তোষময় চাকমাকে সাধারণ সম্পাদক ও সাধন পূর্ণ চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এদিকে আবার নানিয়ারচর থানা কমিটিতে প্রীতি কুমার চাকমাকে সভাপতি, রুপম দেওয়ানকে সাধারণ সম্পাদক ও সুদত্ত চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ জন বিশষ্ট  নানিয়ারচর থানা কমিটি গঠন করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post