• June 22, 2024

ফটিকছড়িতে নাজিম মুহুরী চেয়ারম্যান নির্বাচিত

 ফটিকছড়িতে নাজিম মুহুরী চেয়ারম্যান নির্বাচিত

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী (মোটর সাইকেল প্রতীক)। তাঁর প্রাপ্ত ভোট ৫৯ হাজার ১৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলের সদস বখতেয়ার সাঈদ ইরান (আনারস প্রতীক ) পেয়েছেন ৪১ হাজার ৭৬৭ ভোট।

এছাড়া ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পৌর আ’ লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন ৩২৮৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিবেশী ছালামত উল্লাহ পেয়েছেন ২৯৮৮৬ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মহিলা আ’ লীগ নেত্রী শারমিন আকতার নূপুর।তার প্রাপ্ত ভোট ৫৪৮৫৮। নিকটতম জেবুন নাহার পেয়েছেন ৪১০৭৩ ভোট। এর আগে (মঙ্গলবার) সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৪ টা পর্যন্ত চলে। দু ‘একটি বিক্ষিপ্ত ঘটনা বাদ দিলে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। শুরুতে কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কম পরিলক্ষিত হলেও বেলা বাড়ার সাথে সাথে উপস্থিতি বাড়তে থাকে। অধিকাংশ কেন্দ্রে মহিলা ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

তবে দুপুরের পর ভোটারের চাপ কিছুটা কমতে থাকে। এদিকে, ভোট গ্রহণ উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে , বিজিবি, র্যাব, পুলিশ ও আনসার ব্যাটেলিয়নের সমন্বয়ে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়। নির্বাচনী মাঠে একাধিক স্ট্রাইকিং ফোর্স ছাড়াও ২৬ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করে। এ ব্যাপারে নির্বাচনের সহকারী রির্টার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. মোজাম্মেল হক চৌধুরী জানান শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের প্রচেষ্টা গ্রহণ করা হয়েছিল। যার ফলে সুন্দর একটি নির্বাচন উপহার দিতে সক্ষম হয়েছি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post