• July 23, 2024

ফটিকছড়িতে নারী সাংসদ সনির ইফতার সামগ্রী বিতরণ

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি: চট্টগ্রামের ফটিকছড়িতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দি ও কর্মহীন অসহায় দুই হাজার দুই শত পরিবারে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী দিয়েছেন সংরক্ষিত নারী আসনের সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের দলীয় কার্যালয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সায়েদুল আরেফিন।

এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মো. গোলাফুর রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন মুহুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ছালাম উল্লাহ চৌধুরী, পৌর মেয়র ইসমাইল হোসেন, ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ চৌধুরী উপস্থিত ছিলেন।

‘দুইটি পৌরসভা ও ১৮টি ইউনিয়নের জন্য প্রতিটি ১০০ এবং শুধু নানুপুর ইউপির ৩০০ প্যাকেট স্ব স্ব প্রতিনিধির হাতে তুলে দিয়েছেন সাংসদ খাদিজাতুল আনোয়ার। প্রতিটি প্যাকেটে ছোলা, আলু, চিড়া, সেমাই, ডাল ও চিনি রয়েছে।

সাংসদ খাদিজাতুল আনোয়ার বলেন, ‘করোনার প্রাদুর্ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী উপজেলায় রমজানে কেউ যাতে খাবারের কষ্ট না করে সে জন্য নিজ উদ্যোগে ২২০০ কর্মহীন অসহায় মানুষদের জন্য ইফতার সামগ্রী বিতরণ করেছি। স্ব স্ব এলাকার প্রতিনিধির মাধ্যমে সামাজিক দুরত্ব বজায় রেখে গাড়িযোগে সবার বাড়িতে ইফতার সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post