• May 22, 2024

বান্দরবানে সেনাবাহিনীর সাথে সন্ত্রাসীদের বন্দুক যুদ্ধে নিহত ২, আটক ২,অস্ত্র উদ্ধার

 বান্দরবানে সেনাবাহিনীর সাথে সন্ত্রাসীদের বন্দুক যুদ্ধে নিহত ২, আটক ২,অস্ত্র উদ্ধার

ডেস্ক রিপোর্ট: বান্দরবানের থানচি সীমান্তবর্তী বাকলাই সেনা বাহিনীর সাথে স্থানীয় কেএনএফ সন্ত্রাসীদের ব্যাপক গোলা গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২জন কেএনএফ সন্ত্রাসীর গুলিবৃদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ২ সন্ত্রাসীকে আটক করা হয়েছে। ঘটনার পর এলাকা তল্লাশী চালিয়ে অস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে আইন-শৃঙ্খলাবাহিনী।

জানা যায়, শনিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত থানচি সীমান্তবর্তী বাকলাই এলাকায় সেনাবাহিনীর সাথে স্থানীয় কেএনএফ সন্ত্রাসীদের ব্যাপক গোলা গুলির ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থল থেকে ২ কেএনএফ সন্ত্রাসীকে আটক করা হয়।

২৮ এপ্রিল রবিবার সকালে বাকলাই এলাকার স্থানীয় বাসিন্দারা পাহাড়ে দুই কেএনএফ সদস্যের গুলিবৃদ্ধ লাশ দেখতে পেয়ে সেনাবাহিনী ও পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে থানছি থানা পুলিশ কেএনএফ এর পোষাক পরিহিত গুলিবৃদ্ধ দুই জনের লাশ উদ্ধার করে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে থানচি থানা অফিসার ইনচার্জ মো.জসিম উদ্দিন সাংবাদিকদের বলেন, স্থানীয়দের মাধ্যমে দুটি লাশ পড়ে থাকার খবর পেয়েছি। পোশাক পরনের বিবরণ শুনে কেএনএফ সদস্য বলে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করতে আমরা ঘটনাস্থে আছি। জায়গাটি দূর্গম হওয়ায় পায়ে হেটে আসা যাওয়া করতে কিছুটা সময় লাগছে।

এর আগে ব্যাংক ডাকাতির ঘটনায় রুমা ও থানচিতে কেএনএফ সন্ত্রাসীদের ধরতে পরিচালিত হচ্ছে সাঁড়াশি যৌথ অভিযান। এ পর্যন্ত যৌথ অভিযানের কেএনএফ এর ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ২২ এপ্রিল রুমার উপজেলার মুনলাই পাড়া এলাকায় সেনাবাহিনীর গুলিতে নিহত হয় লালরেন রোয়াত বম নামে কেএনএফ সদস্য।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post