• June 18, 2024

বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে মানিকছড়িতে আলোচনা সভা

 বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে মানিকছড়িতে আলোচনা সভা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি)’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি মো. এনামুল হক এনামের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মো. মীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. আরব আলী, সহ সভাপতি আবুল কাশেম মাষ্টার, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, উপজেলা বিএনপি’র মহিলা বিষয়ক সম্পাদক কাঞ্চন মালা, যুব দলের আহ্বায়ক মো. মোশারফ হোসেন, সদস্য সচিব মহিউদ্দিন কিশোর, যুগ্ন আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম, সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. মাসুদুর রহমান ও ছাত্রদলের আহ্বায়ক মো. শাহিনুর রহমানসহ ইউনিয়ন বিএনপি’র পদস্থ নেতৃবৃন্দ।

কর্মসুচীর শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে কেক কেটে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে করেন। এর পর বিএনপি নেতারা আ.লীগ সরকারের কঠোর সমালোচনা করে বলেন, এই আওয়ামীলীগ সরকার আজ বিএনপিকে ভয় পায় বিধায় পুলিশ প্রশাসনকে ব্যবহার করে আমাদেরসহ সরকারবিরোধী দলসমুহের সভা, সমাবেশে হস্তক্ষেপ করেন। দেশের মানুষ আজ অস্বাভাবিক দ্রব্যমূল্যে বৃদ্ধিতে নাভিশ্বাস অবস্থায়। সরকারের দুর্নীতি,অন্যায়, ব্যবিচারে অত্যাচারিত,নিপীড়িত মানুষ আজ নিরপেক্ষ সরকারের অধীনে শান্তিপূর্ণ, সুষ্ঠু ভোটের অপেক্ষায়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post