• July 24, 2024

ভাইয়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিল মাদ্রাসা ছাত্র

 ভাইয়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিল মাদ্রাসা ছাত্র
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নিজ ঘরের তীরের সাথে গামছা পেছিয়ে গলায় ফাঁস দিয়ে মোহাম্মদ জোবায়ের (১২) নামে এক মাদ্রাসার ছাত্র আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৪ মে) সকালের দিকে মাটিরাঙ্গার গোমতী ইউনিয়নের তৈয়ব মেম্বার পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ জোবায়ের গোমতী ইউনিয়নের তৈয়ব মেম্বার পাড়ারর মোহাম্মদ ফারুক হোসেনের ছেলে।
পরিবার ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, মোহাম্মদ জোবায়ের স্থানীয় একটি নুরানি মাদ্রাসায় পড়ে। গত কয়েকদিন মাদ্রাসায় না যাওয়ায় তার বড় ভাই তাকে বকাঝকা করে। এসময় বড় ভাইয়ের সাথে অভিমান করে নিজ ঘরের তীরের সাথে গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নিহতের বড় ভাই জানান, জোবায়ের কয়েকদিন মাদ্রাসায় না যাওয়ায় তাকে বকা দিয়ে একটা থাপ্পর দিয়েছিলাম। এসময় সে ঘরে চলে আসে। কিছুক্ষন পর জোবায়েরকে ঘরের তীরের সাথে গামছা পেছিয়ে ঝুলান্ত অবস্থায় দেখেতে পেয়ে তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে যাই। ততক্ষণে আমার ভাই আর বেঁচে নেই।
মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ মময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post