• July 27, 2024

ভোট গ্রহণের জন্য প্রস্তুত লক্ষ্মীছড়ির ১৩টি কেন্দ্র

 ভোট গ্রহণের জন্য প্রস্তুত লক্ষ্মীছড়ির ১৩টি কেন্দ্র

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস এ প্রস্তুতি গ্রহণ করে।

আগামীকাল ৮ মে বুধবার সকাল ৮টা থেকে টানা বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার অনিক চৌধুরী লক্ষ্মীছড়ির ১৩ টি ভোট কেন্দ্র ভোটের যাবতীয় সরঞ্জামাদী পাঠানো হয়েছে এবং দুর্গম ৬টি কেন্দ্রে ব্যালট পেপার পাঠানো হলেও সদর এলাকার কেন্দ্রগুলোতে ব্যালট পেপার পাঠানো হবে সকালে এমনটিই জানিয়েছেন।

১৩টি ভোট কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ চিহ্নিত করা হয়েছে। দুর্গম ২ টি কেন্দ্র শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ফুত্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী সরঞ্জাম ও ব্যালট পেপার পাঠানো হয়েছে হেলিকপ্টারে।

সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে ৫ জন পুলিশ, ১৩ জন আনসার -ভিডিপি দেয়া হয়েছে।  এছাড়াও ৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। র‌্যাব থাকছে  বিশেষ টহলে। ৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেড সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন।

লক্ষীছড়ি উপজেলায় মোট ভোটার ২১ হাজার ৭২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার  ১০হাজার ৯৪০ ভোট এবং মহিলা ভোটার ১০ হাজার ৭৮২ ভোট।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post