মনোনয়ন প্রত্যাশী রাঙ্গুনিয়া বিএনপির সভাপতি ফের গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (চট্টগ্রাম-৭) বিএনপির মনোনয়ন প্রত্যাশী রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির একাংশের সভাপতি অধ্যাপক কুতুব উদ্দিন

হযরত গাউছুল আ’যম বাবাভাণ্ডারী (ক.)’র ওরশ শরীফের সকল প্রস্তুতি
এটিএম পেয়ারুর প্রচারণা: আমি নৌকার বিরুদ্ধে নই, মনোনয়ন পাওয়া ব্যক্তির বিরুদ্ধে
কাপ্তাইয়ে জাতীয় শিশু দিবসে প্রতিযোগিতা

রাঙ্গুনিয়া প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (চট্টগ্রাম-৭) বিএনপির মনোনয়ন প্রত্যাশী রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির একাংশের সভাপতি অধ্যাপক কুতুব উদ্দিন বাহার চট্টগ্রাম কতোয়ালী থানার বিষ্ফোরক, নাশকতা ও পুলিশের উপর হামলার মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়ে কারাগার থেকে বের হওয়ার পথে ফের গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৪ অক্টোবর চট্টগ্রাম নগরীতে জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কর্মসূচি পালনকালে বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় কতোয়ালী থানায় বিষ্ফোরক, নাশকতা ও পুলিশের উপর হামলায় একটি মামলা হয়। এ ঘটনায় রাঙ্গুনিয়া উপজেলা বিএনপি একাংশের সভাপতি অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক ফজলুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন সহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

গত শুক্রবার উচ্চ আদালত থেকে অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, মো. ফজলুল হক, মোহাম্মদ জামাল উদ্দিন আদালত থেকে জামিন নিয়ে বের হওয়ার পথে কারাগারের ফটকে চট্টগ্রামের সদরঘাট থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। উপজেলা ছাত্রদল নেতা মো. মোজাফ্ফর চৌধুরী জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী কুতুব উদ্দিন বাহারের মাঠ পর্যায়ে গণজোয়ার দেখে প্রতিপক্ষ একের পর এক রাজনৈতিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। বিএনপির নেতাকর্মীদের পুনরায় গ্রেপ্তারের নিন্দা জানিয়েছে তৃণমূল বিএনপির নেতাকর্মীরা।