মহান বিজয় দিবসে খাগড়াছড়িতে বিএনপির মিছিল

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

মহান বিজয় দিবসে খাগড়াছড়িতে বিএনপির মিছিল

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করেছে বিএনপি। দিবসটি পালন উপলক্ষে শনিবার সকালে জেলা বিএনপি’র কার্যালয়ে দলীয় ও জাতীয় পতা

দীঘিনালায় ইউপিডিএফ কর্মীকে হাত-পা বেঁধে গুলি করে হত্যা
লক্ষ্মীছড়ি হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান
ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও স্মারকলিপি

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করেছে বিএনপি। দিবসটি পালন উপলক্ষে শনিবার সকালে জেলা বিএনপি’র কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রদক্ষিণ সড়কে প্রদক্ষিণ করে।

পরে চেঙ্গী স্কোয়ারে অবস্থিত শহীদ বেদি ও শহীদ জিয়ার স্মৃতি ভাস্কর্য্যে পুষ্পমাল্য অর্পণ করে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মামলা ও গ্রেফতারের পরও বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহণে বিজয় র‌্যালির মাধ্যমে খাগড়াছড়িতে আবার শো-ডাউন করলো বিএনপি।

এ সময় জেলা বিএনপি’র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, মংসাথোই চৌধুরী, যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেদারুল ইসলাম, সমবায় বিষয়ক সম্পাদক হোসেন মোহাম্মদ বাবু, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, সাধারণ সম্পাদক শাহেনা আক্তার, যুগ্ম সম্পাদক আকলিমা খানম, জেলা যুব দলের যুগ্ম সম্পদাক কলম বিকশ ত্রিপুরা ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পদাক আনিসুল আলম অনিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।