মহান বিজয় দিবস উপলক্ষে রামগড় তথ্য অফিসের কর্মসূচি

Homeস্লাইড নিউজশিরোনাম

মহান বিজয় দিবস উপলক্ষে রামগড় তথ্য অফিসের কর্মসূচি

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: তথ্য অফিস রামগড়ের আয়োজনে মহান বিজয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে বুধবার(২১ ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকায় রামগড় পৌরসভাধীন বল্টুরামটিল

দীঘিনালায় যুব রেড ক্রিসেন্ট উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
আচরণবিধি মেনে নির্বাচনী প্রচারণা চালানোর আহবান জানালেন মাটিরাঙ্গা জোন কমান্ডার
রোয়াংছড়িতে আওয়ামীলীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: তথ্য অফিস রামগড়ের আয়োজনে মহান বিজয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে বুধবার(২১ ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকায় রামগড় পৌরসভাধীন বল্টুরামটিলাস্থ ত্রিপুরা যুব কল্যাণ সমিতির প্রশিক্ষণ কেন্দ্রে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত। বিশেষ অতিথি থেকে বক্তব্যে রাখেন রামগড় থানার অফিসার ইনচার্জ মো.মিজানুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ২৩৫নং মৌজার হেডম্যান আপুষু চৌধুরী, কার্বারী এসোসেশনের সভাপতি আনন্দ মোহন ত্রিপুরা, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক রতব বৈষ্ণব ত্রিপুরা প্রমূখ।

প্রধান অতিথি বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বে সংঘটিত মহান মুক্তিযোদ্ধে পার্বত্যাঞ্চলে রামগড় অত্যান্ত গুরুত্বপূর্ণ স্থান। ৮ ডিসেম্বর রামগড় পাক-হানাদার বাহিনী থেকে মুক্ত হয় এবং ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে আমরা বিজয় লাভ করি। মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়তে সরকারের গৃহীত কর্মসূচিতে নিজেদের সম্পৃক্ত করতে হবে।” বিশেষ অতিথিবৃন্দ মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে সকলের সক্রিয় অংশগ্রহণ কামনা করেন।

পরে আলোচনা সভা শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। উক্ত অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ের নারী-পুরুষসহ সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করে।