• June 14, 2024

মহালছড়িতে ইয়ুথ গ্রুপের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক ত্রৈমাসিক সভা

 মহালছড়িতে ইয়ুথ গ্রুপের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক ত্রৈমাসিক সভা

filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0;

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে সুইজারল্যান্ডের অর্থায়নে তৃণমূল উন্নয়ন সংস্থার বাস্তবায়নে ইয়ুথ গ্রুপের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
২৪ মে শুক্রবার সকাল ১১ টায় থলিপাড়া পাড়া কেন্দ্রে মহালছড়ি ইয়ুথ গ্রুপের সভাপতি মো. শাকিল মিয়ার সভাপতিত্বে এ ত্রৈমাাসিক সভা অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, তৃণমূল উন্নয়ন সংস্থা কর্তৃক পরিচালিত আস্থা প্রকল্পের মনিটরিং ও রিপোর্টিং কর্মকর্তা মিহির কান্তি ত্রিপুরা, মাঠ কর্মকর্তা  তুহিন চাকমা, ইনা চাকমা ও সোনিয়া দাস।  এছাড়াও মহালছড়ি উপজেলার ৪:ইউনিয়ন থেকে আগত যুব ও যুবতীরা উপস্থিত ছিলেন।
আলোচনায় বক্তারা সমাজের বিভিন্ন কুসংষ্কার, বাল্য বিবাহ, শিক্ষা ও সংষ্কৃতি নিয়ে বর্তমান সমাজে যুবক যুবতীদের ভুমিকা সম্পর্কে এবং নিজেদের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করেন। বর্তমান সময়ে যুবক  যুবতীরা নিজেরা উদ্যেগী হয়ে মানব সেবায় অনেককে  এগিয়ে আসতে দেখা যায়। তৃণমূল উন্নয়ন সংস্থা পাশে থেকে যুবক যুবতীদের একত্রিত করে প্রত্যেকটা গ্রামের  আনাচে কানাচে সচেতনতা বৃদ্ধি করলে সমাজের সমস্ত কুসংষ্কার দূর হবে বলে মনে করেন বক্তারা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post