• May 22, 2024

মহালছড়িতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ২যুবক আটক 

 মহালছড়িতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ২যুবক আটক 
মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে এক গৃহবধুকে  ধর্ষণ চেষ্টার অভিযোগে ২ যুবককে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ।
১১ ফেব্রুয়ারী রোববার সকাল সাড়ে ১০ টার দিকে  মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাছির উদ্দিন এর সার্বিক নির্দেশনায় এসআই (নিরস্ত্র) মোহাম্মদ মাজহারুল হক ও এএসআই (নিরস্ত্র) কল্প রঞ্জন চাকমা’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে  এজাহার ভুক্ত দুই ব্যাক্তিকে মহালছড়ির চৌংড়াছড়ি এলাকা হতে গ্রেফতার কর‍তে সমর্থ হয়।
আটককৃত ব্যক্তিরা হলেন, কাটিং টিলা এলাকার মো. হাবিবুর রহমানের ছেলে মোঃ শাহাদাত হোসেন প্রঃ সাজু (২৫) ও চৌংড়াছড়ি গুচ্ছগ্রাম এলাকার মৃত মেছের আলীর ছেলে  মোঃ শাহজালাল প্রঃ টুলু মিয়া (২২)।
মামলার সূত্রে জানা যায়, গত ৯ ফেব্রুয়ারী শুক্রবার দুপুর ২ টার দিকে  চৌংড়াছড়ি যৌথখামার এলাকায় ভিকটিম গৃহস্থালি কাজের জন্য কুয়া (পাহাড়ি ঝর্না) থেকে পানি সংগ্রহ করতে গেলে আগে থেকে উৎ পেতে থাকা দুই ব্যাক্তি ভিকটিম এর উপর  ঝাপিয়ে পরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।  ধস্তাধস্তির এক পর্যায়ে ভিক্তিম বাঁচাও  বলে চিৎকার করলে ভিকটিম এর স্বামী এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। ভিকটিম নিজেই বাদী হয়ে  গতকাল মহালছড়ি থানায় ধর্ষণ চেষ্টাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাছির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ব্যাক্তিদের বিরুদ্ধে মহালছড়ি থানায় ধারা-৯(৪)(খ) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩; আইনে মামলা দায়ের হওয়ার ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তদের আটক করতে সক্ষম হন এবং গ্রেফতার কৃত ব্যাক্তিদের যথাযথ পুলিশ স্কর্ট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post