• July 24, 2024

মহালছড়িতে সেনাবাহিনীর ঈদ উপহার সামগ্রী বিতরণ

 মহালছড়িতে সেনাবাহিনীর ঈদ উপহার সামগ্রী বিতরণ
মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে গরীব ও দু:স্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেছে সেনাবাহিনী।
১৫ জুন শনিবার সকাল থেকে জোনের দায়িত্বপূর্ণ এলাকায় প্রায় দুই শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া দূর্গম অঞ্চলগুলোতেও সেনাবাহিনীর নিজস্ব উদ্যোগে এ উপহার পৌছে দেয়া হয়। এ সময় মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া বলেন, সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের এর লক্ষ্যে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি জোন নিজ দায়িত্বপূর্ণ এলাকায় আর্তমানবতার সেবায় বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। ঈদের আনন্দ জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের মাঝে ছড়িয়ে দেয়াই আমাদের মূল লক্ষ্য বলে জানান তিনি।
ঈদ উপহার সামগ্রী হিসেবে চিনি গুড়া চাল, সেমাই, চিনি, সয়াবিন তেল, কনডেন্স মিল্ক, মসলা, পেঁয়াজ প্রভৃতি খাদ্য সামগ্রী প্রদান করা হয়। ঈদ উপহার পেয়ে সকলেই তাদের উচ্ছ্বাস ব্যক্ত করেন। আর্ত মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনীর হতদরিদ্র মানুষের পাশে থেকে এ ধরনের মহতি উদ্যেগকে  ভূয়সী প্রশংসা করেন এলাকাবাসী।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post