• June 14, 2024

মহালছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

 মহালছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0;

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে (৩য় ধাপ)মহালছড়ি উপজেলাতে গত ২৯ মে বুধবার ভোট গ্রহন শেষ হয়। আর এতে  নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে ২ জুন রোববার বিকাল ২ টায় মুবাছড়ি ইউনিয়নের ধনপুদি বাজারে এক সংবর্ধণার আয়োজন করেছে মহালছড়ি উপজেলাধীন মুবাছড়ি এলাকাবাসী।
এবারে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, এমএন লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সভাপতি ও এবারসহ  টানা তিনবারের সফল উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা ওরফে মুর্ত বাবু। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও এবারসহ টানা দুই বারের নির্বাচিত সফল  ভাইস চেয়ারম্যান মো, জসিম উদ্দিন।
নারী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, টানা দুইবারের সফল নারী ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী। এসময় নির্বাচিত জনপ্রতিনিধি ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও  সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ গন উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন, জনসংহতি সমিতির মহালছড়ি উপজেলা শাখার সভাপতি নীল রঞ্জন চাকমা। আরো বক্তব্য রাখেন,  মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা, ক্যায়াংঘাট ইউপি চেয়ারম্যান রুপেন্দু দেওয়ান, উপজেলা আওয়ামীলীগ নেতা  দীপন ধর প্রমূখ।
গণসংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা মহালছড়িবাসী ও নির্বাচনে সম্পৃক্ত সকল আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,  এবারের নির্বাচনে উপলদ্ধি করতে পেরেছি, ঐক্যের প্রতিফলন ঘটেছে, সম্প্রীতির প্রতিফলন ঘটেছে।  এলাকার শান্তি ও সম্প্রীতি রক্ষা করতে সাধ্যমত চেষ্টা করবেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বর্তমান সরকারের নির্দেশনা অনুযায়ী  সকল কার্যক্রম বাস্তবায়নে সর্বোচ্চ গুরুত্ব দেবেন এবং জনগুরুত্বপূর্ণ কাজ ও বিগত সময়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply